Telegram group

ordinarybdgnews

ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিন

ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিতে চান, তাহলে একদম সঠিক ব্লগ পোস্টটিতেই আপনি এসেছেন। কারণ কুইজ খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় সেই সম্পর্কেই আমরা আলোচনা করার চেষ্টা করব। আপনারা যদি ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়ার উপায় জানতে চান তাহলে অবশ্যই পোস্টটি শুরু থেকে একেবারে মনোযোগ সহকারে পড়বেন। তাহলে আপনি ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।
ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট
আর্টিকেল সূচিপত্রঃফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট কিভাবে আপনি নিতে পারেন সেই সম্পর্কে আজকের পুরো আর্টিকেলে আলোচনা করা হবে। আপনি বিভিন্ন সাইটে বা অ্যাপে ফ্রি কুইজ খেলে পয়েন্ট কালেক্ট করে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারেন। 

তবে সেক্ষেত্রে আপনাদের ফ্রি কুইজ খেলার সাইটগুলো সম্পর্কে জানতে হবে। আমারও ফ্রি কুইজ খেলে কিভাবে ইনকাম করবেন এটি জানানোর পাশাপাশি ফ্রী টাকা ইনকাম অ্যাপ ,ফ্রি লটারী খেলে টাকা ইনকাম ,ফ্রি টাকা ইনকাম বিকাশে পেমেন্ট সম্পর্কেও জানাবো।

সূচনা

আপনারা হয়তো অনলাইন ইনকাম করার জন্য ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিষয়টি সম্পর্কে জানতে চাচ্ছেন। কারণ বর্তমানে অনলাইন ইনকামের চাহিদা বেড়েই চলেছে। বিভিন্ন পদ্ধতিতে বর্তমানে অনলাইন থেকে আয় করা যাচ্ছে। আর এই অনলাইন থেকে আয় করা অন্যতম ফ্রী মাধ্যম হলো কুইজ খেলা। অনেকেই বর্তমানে বিভিন্ন বিদেশি ও বাংলাদেশী সাইটে ফ্রি কুইজ গেম খেলে টাকা ইনকাম করছে। 

আপনি চাইলে আপনার হাতে থাকা মোবাইল ফোনকে ব্যবহার করে বিভিন্ন অ্যাপে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নিতে পারেন। আমরা যারা বাংলাদেশে রয়েছি তারা হয়তো সকলেই জানেন বর্তমানে বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্যাংকিং সেবা হল বিকাশ। এই বিকাশ প্রতিষ্ঠানটি প্রায় অনেক সময় ফ্রি কুইজ প্রতিযোগিতা আয়োজন করে থাকে। 

বিকাশ অ্যাপ এ তারা ফ্রি কুইজ অপশন চালু করে থাকে। আপনি চাইলে বিকাশ অ্যাপ এর সেই ফ্রি কুইজ অপশনে গিয়ে রেজিস্ট্রেশন করে কুইজ খেলেই ঘরে বসে অনলাইনে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিতে পারেন। এভাবে বর্তমানে অনেকেই ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিচ্ছে।

ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট

আজকের এই আধুনিক যুগে অনলাইনে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করা অনেক ওয়েবসাইট ও অ্যাপ্লিকেশন রয়েছে, যেখানে আপনি ফ্রী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে অর্থ উপার্জন করতে পারবেন। এখানে আপনারা ফ্রি কুইজ খেলে শুধুমাত্র টাকা ইনকাম নয়, বরং বিভিন্ন ক্যাশ রিওয়ার্ড ও ডলার পেমেন্ট ও পেতে পারেন। কারণ অনেক ধরনের বিদেশি প্ল্যাটফর্ম রয়েছে যেখানে কুইজ খেললে ডলারে পেমেন্ট করে থাকে। 
তাছাড়াও বাংলাদেশী অ্যাপ গুলোতে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায়। পাশাপাশি আপনারা বিভিন্ন প্ল্যাটফর্ম ফ্রি কুইজ প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন করে পুরস্কার পর্যন্ত যেতে নিতে পারেন। কুইজ খেলে জিততে হলে অবশ্যই জেনারেল নলেজ , স্পোর্টস , বিনোদন ও ইতিহাস সম্পর্কিত ধারণা ও জ্ঞান থাকতে হবে। কারণ সাধারণত কুইজ প্রতিযোগিতায় এই বিষয়গুলো থেকেই প্রশ্ন করা হয়ে থাকে। 
কুইজ খেলে টাকা ইনকাম করার বিভিন্ন ধরনের সাইট অথবা অ্যাপ রয়েছে, যেখানে আপনি নিয়মিত ফ্রি কুইজ খেলে অর্থ পর্যন্ত জিততে পারেন। বর্তমানে কিছু জনপ্রিয় ফ্রি কুইজ সাইট যেমনঃ My11Circle ,GetMega,Millionaire Quiz ইত্যাদি রয়েছে। ফ্রি কুইজ খেলে এখানে আপনি বিভিন্ন পরিমাণ টাকা জেতার সুযোগ পাবেন। 

এই ধরনের প্লাটফর্মে ফ্রিতে রেজিস্ট্রেশন করে কুইজ খেলেই ইনকাম করা যায়। যার ফলে আপনি ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিয়ে নিতে পারবেন। ফ্রি কুইজ খেলে ইনকাম করা টাকাগুলো আপনি বিকাশে উত্তোলন করতে পারবেন। এবার চলুন বেশ কিছু জনপ্রিয় ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সাইট বা অ্যাপের নাম জেনে আসি। 

কুইজ খেলোঃ এই Quize Khelo অ্যাপটি আপনি মোবাইল ফোনে ডাউনলোড করেই কুইজ খেলতে পারেন। এখানে বাংলায় কুইজ খেলে টাকা কামানোর সুবিধা রয়েছে। বাংলাদেশী অ্যাপ হিসাবে কুইজ খেলো খুবই জনপ্রিয়তা লাভ করেছে। এখানে সহজ কুইজের উত্তর দিয়ে বিজয়ী ব্যক্তি ঘরে বসে টাকা ইনকাম করতে পারবে। তাছাড়া জানা গেছে কুইজ খেলো অ্যাপটি ডাউনলোড করে একাউন্ট খুললেই সাথে সাথে ৩০০ টাকা বোনাস পাওয়া যাচ্ছে। 
অর্থাৎ আপনি এই অ্যাপটি ডাউনলোড করে একাউন্ট খুললেই ৩০০ টাকা বোনাস পাবেন। এই বোনাস আপনি সরাসরি তুলতে পারবেন না, তবে এই বোনাসের টাকা কুইজ খেলো অ্যাপ এ বিভিন্ন কুইজ প্রতিযোগিতায় ফি হিসাবে ব্যবহার করতে পারবেন। কারণ এই অ্যাপটিতে পেইড কুইজ খেলার অপশন রয়েছে। অর্থাৎ আপনি সামান্য কুইজ ফি প্রদান করেই কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। এখানে কুইজ খেলার কিছু নিয়ম রয়েছে, নির্দিষ্ট সময়ের মধ্যে কুইজের উত্তর দিতে হবে। 

ট্যাব ক্যাশ ফ্রি ক্যাশ রিওয়ার্ডঃ আপনি এই সাইটে বা অ্যাপে প্রতিদিন ফ্রি কুইজ খেলে বা গেম খেলে ক্যাশ রিওয়ার্ড জিততে পারবেন। এখানে বিভিন্ন ধরনের ট্যাক্স করে ক্যাশ রিওয়ার্ড দেওয়া হয়ে থাকে। বিশেষ করে যারা কুইজ খেলতে চান তারা এই সাইটে বা অ্যাপ এ কাজ করতে পারেন। এটি একটি বাংলাদেশী সাইট বা অ্যাপ যেখানে আপনি কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন। এখানে বিশ্বস্ততার সাথে ক্যাশ রিওয়ার্ড পেমেন্ট দেওয়া হয়ে থাকে। কুইজ খেলে ফ্রি টাকা ইনকাম করতে চাইলে এই অ্যাপে বা সাইটে কাজ করতে পারেন। 

পারক পপ কুইজঃ বর্তমানে কুইজ খেলে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় ও সেরা সাইট বা অ্যাপ হল Perk Pop Quiz। এই অ্যাপে প্রায় অনেকেই ফ্রি কুইজ খেলে প্রতিনিয়ত টাকা ইনকাম করে যাচ্ছে। অ্যাপটি সাধারণত বিশ্বস্ততার সাথে টাকা পেমেন্ট করে থাকে। এই অ্যাপটি ডাউনলোড করার জন্য আপনি google ক্রমে গিয়ে Perk Pop Quiz লিখে সার্চ করুন। এরপর অ্যাপটি ইন্সটল করে একটি একাউন্ট খুলে নিবেন। 

একাউন্ট খোলা হয়ে গেলেই আপনি অ্যাপে কুইজ খেলে টাকা ইনকাম শুরু করতে পারবেন। দিনে 50 থেকে 100 টাকা ইনকাম করতে চাইলে এই কুইজ অ্যাপটিতে কাজ করতে পারেন। আর এই কুইজ অ্যাপটিতে কোন ধরনের ইনভেস্ট করতে হয় না, ইনভেস্টমেন্ট ছাড়াই ফ্রি কুইজ খেলে নগদ অর্থ উপার্জন করার সুযোগ সুবিধা রয়েছে। 

বিডি আর্নিং কুইজ গেমঃ BD Earning Quiz Game এটি একটি বাংলাদেশী কুইজ গেম খেলার সাইট। এখানে আপনি সচরাচর বেশিরভাগ ক্ষেত্রে কুইজ গেম খেলেই টাকা আয় করতে পারবেন। এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যেতে পারেন, তাছাড়াও অ্যাপ এর নাম লিখে গুগলে সার্চ করুন তাহলেই ডাউনলোড করে ফ্রী কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট উত্তোলন করতে পারবেন। 
আমার জানামতে অনেকেই এই সাইট বা অ্যাপে কুইজ খেলে ক্যাশ রিওয়ার্ড পাচ্ছে। তাছাড়াও এই অ্যাপে রেফার ইনকামের সুবিধা রয়েছে। অর্থাৎ অ্যাপটি রেফার করলেই আপনার একাউন্টে নির্দিষ্ট পয়েন্ট জমা হবে। আর সেই পয়েন্ট এক্সচেঞ্জ করেই বিকাশ পেমেন্ট নেওয়া যাবে।

কুইজ কিংঃ বর্তমানে এটিও একটি কুইজ গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপ। আপনি মোবাইলে অ্যাপটি ডাউনলোড করেই কুইজ খেলতে পারবেন। এখানে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিভিন্ন প্রাইজ মানি জিততে পারবেন। প্রথমত আপনাকে অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং ইনস্টল করে একাউন্ট খুলে নিতে হবে। এই অ্যাপের একাউন্ট খোলা খুবই সহজ, অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন, অ্যাপটির নাম Quiz King লিখে সার্চ করুন। আর শুরু করুন ফ্রী কুইজ খেলে টাকা ইনকাম। 

WiNiT কুইজ অ্যাপঃ ঘরে বসে সময় নষ্ট না করে আপনার হাতে থাকা মোবাইল দিয়েই আপনি WiNiT অ্যাপ ব্যবহার করে ফ্রি কুইজ খেলতে পারবেন এবং টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। বর্তমানে ২০২৪ সালে এসে এই অ্যাপটি কুইজ খেলার জন্য ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। তাই তাই কুইজ খেলে টাকা ইনকাম করতে চাইলে এই অ্যাপটি ইন্সটল করতে পারেন। এটি আপনি গুগল প্লে স্টোরে পেতে পারেন অথবা গুগল ক্রোম ব্রাউজারে গিয়ে নাম লিখে সার্চ করুন। এভাবেই আপনি বিভিন্ন ধরনের অ্যাপে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিবেন।

ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সাইট

এতক্ষণে আমরা ফ্রী কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে জেনেছি, যেখানে আমরা বিভিন্ন ধরনের ফ্রি কুইজ খেলার অ্যাপ এর নাম সম্পর্কে জানতে পেরেছি। এখন আমরা এমন কিছু ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সাইটের নাম তুলে ধরব যেখানে কাজ করলেই ক্যাশ রিওয়ার্ড , ডলার ইনকাম বিকাশ পেমেন্ট , প্রাইজ মানি ইত্যাদি পাওয়া যায়। এখন আমরা ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সাইটের নাম তুলে ধরব। নিম্নে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম সাইট নাম তুলে ধরা হলোঃ
  • Quizizz.com
  • Daily Quize - Earn money
  • Metro Opiniom
  • Survimo
  • Quiz Box
  • Swagbucks
  • BrainBaazi
উপরোক্ত সাইটগুলোতে সহজেই কুইজ খেলে বা সার্ভে করে নগদ অর্থ বা ক্যাশ রিওয়ার্ড নিতে পারবেন। এখানে সাধারণত বেশিরভাগই বিদেশি সাইটের নাম তুলে ধরা হয়েছে। তাহলে এখানে আপনি সচরাচর ডলারে পেমেন্ট পাবেন। আর এভাবে আপনি ডলার ইনকাম বিকাশ পেমেন্ট নিয়ে নিতে পারবেন। এছাড়াও আমরা উপরের অংশটিতে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার অ্যাপ সম্পর্কে জেনে এসেছি, সেই অ্যাপ গুলোতে আপনি কাজ করলেও প্রাইজ মানিসহ নগদ টাকা ইনকাম করতে পারবেন।

ফ্রি বিকাশ কুইজ খেলে টাকা ইনকাম

বর্তমানে সকলেই মোবাইল ব্যাংকিং সেবা হিসেবে বিকাশ অ্যাপ ব্যবহার করে থাকেন। এই বিকাশ অ্যাপ এ কুইজ খেলে টাকা ইনকাম করার অপশন রয়েছে। বর্তমানে বিকাশ কোম্পানি বিকাশ অ্যাপ এ ফিচারটি চালু করেছে। এতে করে বিকাশ ব্যবহারকারী বিকাশ অ্যাপ এ কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রাইস মানি বা পুরস্কার জিততে পারে। 
ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম

তাছাড়াও বিকাশ অ্যাপ এ ফ্রি কুইজ খেলে নগদ অর্থ জেতার সুযোগ রয়েছে। এখানে আপনি একদম ফ্রিতেই ফ্রি কুইজ খেলতে পারবেন। কোন ধরনের শর্ত ছাড়াই ফ্রি কুইজ খেলার সুযোগ সুবিধা রয়েছে। তবে নিয়ম ও নির্দিষ্ট শর্ত মেনেই আপনি কুইজ খেলতে পারবেন। বিকাশ অ্যাপ এ কুইজ খেলার অন্যতম অপশন হলো বিকাশ কুইজগিরি। 
ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম
এই অপশনটি বিকাশ অ্যাপেই আপনি পেয়ে যাবেন। এখানে ক্লিক করলেই কিছু প্রশ্ন আপনাকে জিজ্ঞাসা করা হবে। সঠিক প্রশ্নের উত্তর দিয়ে আপনাকে একটি সাবস্ক্রিপশন প্যাকেজ নিতে হবে। অর্থাৎ এখানে তাদের নির্দিষ্ট শর্ত অনুযায়ী কিছু টাকা ফি দিয়ে নির্দিষ্ট প্যাকেজের সাবস্ক্রিপশন কিনতে হবে। এখানে আপনি সাত দিনের আনলিমিটেড কুইজ গেম খেলতে পারবেন শুধুমাত্র ২৭ টাকার subscription প্যাকেজে। 
তাছাড়াও ১৫ দিনের জন্য আনলিমিটেড কুইজ গেম ও টুর্নামেন্ট খেলতে হলে ৪৮ টাকার সাবস্ক্রিপশন প্যাকেজ নিতে হবে। এভাবে আপনি বিকাশ কুইজগিরি অপশনে সাবস্ক্রিপশনের মাধ্যমে নিজের ইচ্ছামত নির্দিষ্ট সময়ের মধ্যে কুইজ গেম খেলে পুরস্কার জিতে নিতে পারবেন। এই কুইজ গেম খেলে আপনি সাধারণ জ্ঞান লাভ করতে পারবেন পাশাপাশি পুরস্কার জিততে পারবেন। 

বিকাশ অ্যাপ ওপেন করার পর নিচের দিকে কুইজ গিরি নামক অপশন পাবেন, সেখানে ক্লিক করলেই আপনি নির্দিষ্ট শর্ত অনুযায়ী কুইজে অংশগ্রহণ করতে পারবেন। এখানে কুইজগিরিতে কুইজ খেলে নির্দিষ্ট পয়েন্ট কালেক্ট করতে হয়, আর এই পয়েন্টগুলো আপনার একাউন্টে জমা হতে থাকবে পরবর্তীতে আপনি এটি প্রাইস মানি হিসেবে নিতে পারবেন। 
ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম
বিকাশের কুইজ খেলার আরেকটি ফিচার হলো কুইজ মাস্টার। এই ফিচারটি আপনি বিকাশ অ্যাপ এর নিচের দিকে পেয়ে যাবেন। কুইস মাস্টার এ ক্লিক করলেই বিভিন্ন ধরনের কুইজ খেলার অপশন পাবেন। এখানে আপনি স্পোর্টস কুইজ , ডেইলি কুইজ , গেম কুইজ খেলতে পারবেন। পাশাপাশি এখানে গেম খেলে কুইজ দেওয়ার দুইটি অপশন রয়েছে। যার নাম হলোঃ kidstar এবং word star। এটি আপনারা কুইজমাস্টার ফিচার এর মধ্যেই পেয়ে যাবেন। 
ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম
এখানে নির্দিষ্ট সময়ের মধ্যে গেম খেলে জিততে হবে তাহলে আপনি নির্দিষ্ট পয়েন্ট পাবেন। এভাবেই বিকাশ অ্যাপ বিভিন্ন কুইজ খেলে ও গেম খেলে টাকা আয় করতে পারবেন। বিকাশের এই গেম গুলো বিনোদনের জন্যেও খেলতে পারেন। তাহলে বুঝতে পারলেন ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট কিভাবে নিতে হয়।

বিকাশ অ্যাপে গেম খেলে টাকা ইনকাম করুন

বিকাশ অ্যাপে কুইজ খেলার সাথে সাথে গেম খেলেও টাকা ইনকাম করার ফিচার রয়েছে। বিকাশে অ্যাপ ওপেন করে নিচের দিকে সাজেশন নামক লেখা দেখবেন। সেই সাজেশন নাম বক্সটির মধ্যেই gamestar নামক ফিচারটি পেয়ে যাবেন। এই গেমসটার ফিচারটিতে ক্লিক করলেই গেম খেলতে পারবেন। এখানে গেম গুলো খেলে আপনি বিনোদন নিতে পারবেন পাশাপাশি গেম গুলো খেলে জিতে পয়েন্ট কালেক্ট করতে পারবেন। 
ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম
পয়েন্টগুলো কালেক্ট করে পুরস্কার পর্যন্ত জিতে নিতে পারেন। তাছাড়াও গেম খেলার মাধ্যমে আকর্ষণীয় প্রাইজ মানি সহ পুরস্কার পাওয়ার সুবিধা রয়েছে। গেমগুলো সাধারণত বাচ্চাদের বিনোদনের জন্য তৈরি করা হয়েছে, এখানে একই সাথে বাচ্চারা গেম খেলে বিনোদন নিতে পারবে এবং পয়েন্টগুলো কালেক্ট করে কিছু টাকা ও পুরস্কার দিতে নিতে পারবে। তাই ফ্রি গেম খেলে টাকা ইনকাম করতে চাইলে বিকাশ অ্যাপে গেমসটার অপশনে গেম খেলতে পারেন।

ফ্রি লটারী খেলে টাকা ইনকাম অ্যাপ

প্রিয় পাঠক ইতিমধ্যে আমরা ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে জেনে এসেছি। তবে এখন যারা ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করতে চান তারা এই অংশটি ভাল করে পড়ুন। ফ্রি লটারি খেলে টাকা ইনকাম করা যায় এই বিষয়ে অনেকেরই ধারণা নেই। তাই আমরা এখন বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু ধারণা দেওয়ার চেষ্টা করব। আপনারা হয়তো অনেকে দেখেছেন বিভিন্ন প্রতিষ্ঠান বা শপিংমল গুলোতে ফ্রি লটারির আয়োজন করা হয়। 

যেখানে আপনি লটারি টিকিট কিনে রেজিস্ট্রেশন করে লটারিতে অংশগ্রহণ করতে পারেন। অনেক শপিং গুলোতে আবার কেনাকাটা করলে ফ্রি লটারি কুপন দেওয়া হয়ে থাকে। পরবর্তীতে লটারি হলে আপনি জিতেও যেতে পারেন। তাছাড়া বর্তমানে অনলাইনে বিভিন্ন app বা এর সাইটে ফ্রী লটারি করে টাকা আয় করা যায়। তবে চলুন নিম্নে ফ্রি লটারি করে টাকা আয় করার অ্যাপ এর নাম জেনে নেওয়া যাক।
  • Mpl
  • Clip Claps
  • Pick My Postcode
  • Laki Lottory
  • 1xbet
  • Lotto Laxmi App
  • Casino app
  • Dubai Free Lottery
  • Winzo app
  • Winit App
আপনার উপরোক্ত ফ্রি অনলাইন লটারি গুলোতে অংশগ্রহণ করে ডলার পেমেন্ট নিতে পারেন। এখানে ফ্রি লটারি খেলে ক্যাশ রিওয়ার্ড সহ নগদ অর্থ পাওয়া যেতে পারে। তাছাড়া অনেক সময় গিফট ভাউচার ও গিফট কার্ড দিয়ে থাকে। এই গিফট কার্ডগুলো আপনি ভালো দামে বিক্রি করতে পারবেন। অ্যাপগুলো থেকে ডলার ইনকাম বিকাশ পেমেন্ট পাওয়া যাবে। অর্থাৎ আপনি ডলারের নিয়ে পরে বিকাশে পেমেন্ট নিয়ে নিতে পারবেন। 

ফ্রি টাকা ইনকাম অ্যাপ

বর্তমানে কিন্তু ফ্রি টাকা ইনকাম করার বেশ কিছু জনপ্রিয় অ্যাপ রয়েছে, যেগুলোতে কাজ করলেই সচরাচর ফ্রি টাকা ইনকাম করা যায়। তবে অনেক ভুয়া অ্যাপ রয়েছে যেখানে কাজ করলেও ফ্রী টাকা ইনকাম করা যায় না, আপনাদের অবশ্যই সেই ধরনের অ্যাপ গুলো থেকে দূরে থাকতে হবে এবং ভালো ফ্রি টাকা ইনকাম করার অ্যাপ গুলোতে কাজ করতে হবে। 

বর্তমানে ফ্রি টাকা ইনকাম করার যেগুলো অ্যাপ রয়েছে বেশিরভাগই ভুয়া এবং সচরাচর পেমেন্ট করে না। তবে আমরা আপনাদের সাথে এমন কিছু ফ্রি টাকা ইনকাম অ্যাপ এর নাম তুলে ধরব যেগুলো বিশ্বস্ততার সাথে টাকা পেমেন্ট করে থাকে। এই ধরনের অ্যাপে কাজ করে আপনি নিশ্চয়ই ফ্রি টাকা ইনকাম বিকাশ পেমেন্ট পাবেন। 

তবে মনে রাখা ভালো যে ফ্রি টাকা ইনকাম অ্যাপ গুলোতে বেশি টাকা আয় করা যায় না। আপনি এখানে প্রতিদিন সর্বোচ্চ ৫০ থেকে ২০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তাহলে বুঝতে পারছেন ফ্রি টাকা ইনকাম অ্যাপ গুলো তেমন বেশি ইনকাম দিয়ে থাকে না। যাদের হাতে পর্যাপ্ত সময় রয়েছে এবং অযথা সময় নষ্ট করে তারা চাইলে এই ধরনের অ্যাপ গুলোতে কাজ করতে পারেন। নিম্নে ফ্রী টাকা ইনকাম অ্যাপ গুলোর নাম তুলে ধরা হলোঃ
  • টাকা ইনকাম প্রো
  • Binance অ্যাপ
  • বিকাশ অ্যাপ
  • Taka Income - টাকা ইনকাম 
  • টেলিগ্রাম অ্যাপ
  • workupjob
  • Taka Income BDT
উপরোক্ত অ্যাপ গুলোতে আপনি ফ্রিতে কাজ করে টাকা ইনকাম করে নিতে পারবেন। তবে অ্যাপগুলোতে আপনাকে বেশি সময় ধরে কাজ করতে হবে। কারণ যেহেতু এখানে বেশিরভাগ বাংলাদেশী অ্যাপ রয়েছে, বাংলাদেশী অ্যাপ গুলোতে সাধারণত একটু বেশি কাজ করতে হয় তারপর পেমেন্ট পাওয়া যায়। আপনি এখানে কাজ করে বিকাশে বা নগদে এবং মোবাইল রিচার্জ মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। এখন আপনি পছন্দ মতো অ্যাপ নির্বাচন করে ফ্রি টাকা ইনকাম শুরু করুন।

কুইজ খেলে কি আসলেই টাকা ইনকাম করা যায়?

বন্ধুরা পোস্টটি পড়ে এতক্ষণে বুঝে গেছেন ফ্রী কুইজ খেলে আসলে ইনকাম করা যায়। তবে কত টাকা ইনকাম করা যায় এই বিষয়টি ভালোভাবে বলা হয়নি। ফ্রি কুইজ খেলে আপনি কেমন ভাবে বেশি টাকা ইনকাম করতে পারবেন না। কারণ বর্তমানে কুইজ খেলে তেমন একটা আয় করা যাচ্ছে না, অর্থাৎ কুইজ খেললে খুব কম পরিমাণে টাকা ইনকাম করা যায়। আপনি হয়তো প্রতিদিন কুইজ খেলে সর্বোচ্চ ৫০ থেকে ১৫০ টাকা আয় করতে পারবেন। 

তবে এর বেশি কখনোই কোন কুইজ গেম খেলে ইনকাম করতে পারবেন না। কিন্তু আপনি যদি পেইড কুইজ গেম খেলেন তাহলে সে ক্ষেত্রে বিদেশি অ্যাপ সাইটগুলো থেকে দৈনিক তিন থেকে চার ডলার করতে পারবেন। তবে সেক্ষেত্রে কুইজের সঠিক উত্তর দিয়ে কুইজ প্রতিযোগিতায় বিজয় লাভ করতে হবে। তখন শুধু মাত্র আপনি বেশি টাকা ইনকাম করতে সক্ষম হবেন। 

লেখকের মন্তব্য

আশা করছি আমরা এতক্ষণে ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে ভালোভাবে জানাতে পেরেছি। আপনি যদি পোস্টটি ভাল করে পড়ে থাকেন তাহলে নিশ্চয়ই ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন। কারণ আমরা ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম করার সকল ধরনের উপায় গুলো পোস্টের মাধ্যমে তুলে ধরেছি। 

এখন শুধু আপনার কাজ হল পোস্টটি ভাল করে পড়ে ফ্রী কুইজ খেলার কাজ শুরু করা। তাহলে আপনি প্রতিদিন ফ্রি কুইজ খেলে ৫০ থেকে ১০০ টাকা আয় করতে পারবেন।ফ্রি কুইজ খেলে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট সম্পর্কে কোন প্রশ্ন থাকলে কমেন্ট বক্সে জানাতে পারেন এবং আপনি বন্ধুদের কুইজ খেলে টাকা ইনকাম সম্পর্কে জানতে চাইলে পোস্টটি শেয়ার করতে পারেন। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url