Telegram group

ordinarybdgnews

১০টি জনপ্রিয় ফ্রি টাকা ইনকাম সাইট ও ফ্রি টাকা ইনকাম করার লিংক দেখুন

ফ্রি টাকা ইনকাম সাইট থেকে আপনি খুব সহজেই টাকা আয় করতে পারবেন।কারণ বর্তমানে ফ্রী টাকা ইনকাম করার বিভিন্ন ধরনের সাইট রয়েছে যেই সাইটগুলোতে কাজ করলেই ফ্রি টাকা ইনকাম করা যায়। আর এজন্য আমরা আজকে আপনাদের জনপ্রিয় ফ্রি টাকা ইনকাম সাইট সম্পর্কে জানাবো।
ফ্রি টাকা ইনকাম সাইট
ফ্রি টাকা ইনকাম সাইট কোনগুলো যারা জানতে চান তারা অবশ্যই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। কারণ পুরো পোস্টটিতেই ফ্রি টাকা ইনকাম করার সাইটগুলোর নাম তুলে ধরা হবে। তাই ফ্রি টাকা ইনকাম করতে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন।
আর্টিকেল সূচিপত্রঃ

ভূমিকা

বর্তমানে অনলাইনে বিভিন্ন ধরনের সাইট রয়েছে যেখানে টাকা ইনভেস্ট করে অথবা টাকা ইনভেস্ট ছাড়াই কাজ করে অনলাইনে আয় করা যায়। বেশ কিছু বাংলাদেশি জনপ্রিয় সাইট রয়েছে যেখানে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নেওয়া যায়। পাশাপাশি বাংলাদেশি অ্যাপ ১০০০ টাকা আয় বিকাশ পেমেন্ট নিতে পারবেন। এই ধরনের সাইটগুলোতে কাজ করলে খুব দ্রুত সময়ে পেমেন্ট পাওয়া যায়। 
এছাড়াও বাংলাদেশী অ্যাপ গুলোতে বা সাইট গুলোতে খুব সহজে কাজ করে প্রতিদিন ১০০ ২০০ টাকা আয় করতে পারবেন। আপনি যদি পার্ট টাইম জব করতে চান অথবা পার্ট টাইম কাজ করতে চান তাহলে এই সাইটগুলোতে কাজ করতে পারেন। আমরা আজকের পোস্টে আপনাদের ১০টি জনপ্রিয় ফ্রি টাকা ইনকাম সাইট সম্পর্কে জানানোর চেষ্টা করব। পাশাপাশি ফ্রি টাকা ইনকাম করার লিংক শেয়ার করা হবে। চলুন এবার বিস্তারিত তথ্যগুলো জেনে নেই। 

জনপ্রিয় ১০টি ফ্রি টাকা ইনকাম সাইট

আপনি অনলাইনে বিভিন্ন ধরনের ফ্রি টাকা ইনকাম করার সাইট পেয়ে যাবেন, যেখানে কাজ করেই আপনি প্রতিদিন টাকা আয় করতে পারবেন। পাশাপাশি এমন সাইট রয়েছে যেগুলো ফ্রি টাকা ইনকাম করানোর লোভ দেখিয়ে থাকে, তারা মূলত কাজ করানোর পর টাকা পেমেন্ট করে না। এজন্য আপনাদের অবশ্যই বাছাই করে বিশ্বস্ত ফ্রি টাকা ইনকাম সাইটে কাজ করতে হবে। 
ফ্রি টাকা ইনকাম সাইট
আমরা এখন এই অংশে বিশ্বস্ত জনপ্রিয় ১০ টি ফ্রি টাকা ইনকাম সাইট সম্পর্কে আলোচনা করব। যার ফলে আপনি এখানে কাজ করে প্রতিদিন টাকা আয় করে পেমেন্ট নিতে পারবেন। তবে মনে রাখবেন বেশিরভাগ ফ্রি টাকা ইনকাম সাইট গুলো আপনাদের বেশি কাজ করিয়ে নেবে। তবে চলুন নিম্নে ফ্রি টাকা ইনকাম করার জনপ্রিয় সাইট গুলোর নাম জেনে নেওয়া যাক।

ফেসবুকঃ বর্তমানে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ ও জনপ্রিয় মাধ্যম হল ফেসবুক। পৃথিবীর প্রায় সকল ব্যক্তিরাই ফেসবুক ব্যবহার করছে এবং অনেকেই এই ফেসবুক ব্যবহার করে টাকা ইনকাম করছে। আপনি চাইলে কিছু উপায়ের মাধ্যমে ফেসবুক থেকে টাকা ইনকাম করতে পারবেন। ফেসবুক থেকে টাকা ইনকাম করার জন্য ফেসবুক পেজ , ফেসবুক অ্যাকাউন্ট , গ্রুপ তৈরি করুন। তারপর ফেসবুক পেজ , গ্রুপ ব্যবহার করে অ্যাফিলিয়েট মার্কেটিং , ভিডিও আপলোড , লাইভ স্ট্রিম , প্রোডাক্ট সেল , কনটেন্ট রাইটিং করে খুব সহজেই facebook থেকে ফ্রী টাকা ইনকাম করতে পারবেন। 

ইউটিউবঃ আমি শুধুমাত্র ইউটিউব ব্যবহার করেও অর্থাৎ youtube চ্যানেল খুলেই নিজে নিজেই অনলাইন থেকে টাকা আয় করতে পারবেন। বর্তমানে প্রচুর ফ্রিল্যান্সাররা ইউটিউব চ্যানেল খুলে টাকা ইনকাম করছে। আপনি যদি কোন বিষয়ে পারদর্শী হয়ে থাকেন তাহলে ইউটিউবে সেই বিষয়টির ভিডিও বানিয়ে আপলোড করে টাকা আয় করতে পারেন। 
পাশাপাশি ইউটিউবে চ্যানেল এ বিভিন্ন প্রোডাক্ট রিভিউ ও এফিলিয়েট মার্কেটিং এর কাজ করেও ইনকাম করা যায়। এছাড়াও ইউটিউবে শর্ট ভিডিও আপলোড করেও বর্তমানে ইনকাম করা যাচ্ছে। ইউটিউব ফ্রি টাকা ইনকাম সাইট হিসেবে সবচেয়ে জনপ্রিয়। তাই ইউটিউব থেকে ফ্রি টাকা ইনকাম করতে youtube চ্যানেল খুলুন এবং সেখানে প্রতিদিন ভিডিও আপলোড করুন। আপনি চাইলে ইউটিউবেও প্রশিক্ষণ দিতে পারেন এবং কোর্স বিক্রি করতে পারেন। 

গুগলঃ গুগল থেকে আপনি বিভিন্ন উপায়ে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। তবে গুগল থেকে ফ্রি টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায় হলো গুগল এডসেন্স। আপনি শুধুমাত্র একটি ওয়েবসাইট অথবা ইউটিউব চ্যানেল খুলে গুগল এডসেন্স থেকেই ফ্রি টাকা আয় করতে পারবেন। নিজের একটি ওয়েবসাইট তৈরি করে সেখানে প্রতিদিন দেশ-বিদেশ সহ প্রযুক্তি ও বিভিন্ন ধরনের তথ্য গুলো লিখে পাবলিশ করুন। 
তারপর গুগল এডসেন্সের জন্য আবেদন করুন। এবার গুগল এডসেন্স এপ্রুভ হয়ে গেলেই আপনি গুগল থেকে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। একই ভাবে আপনি ইউটিউব চ্যানেলেও গুগল এডসেন্সের জন্য আবেদন করতে পারবেন এবং সেখান থেকেও google এডসেন্স থেকে ফ্রি টাকা আয় করতে পারবেন। 

ইনস্টাগ্রামঃ আপনারা হয়তো অনেকে জানেন না যে বর্তমানে ইনস্টাগ্রাম সাইট বা অ্যাপ থেকেও ফ্রিতে টাকা ইনকাম করা যাচ্ছে। বর্তমানে অনেক সেলিব্রেটিরা শুধুমাত্র instagram থেকেই মাসের লক্ষ লক্ষ টাকা উপার্জন করে আসছে। তারা একটিমাত্র ভিডিও আপলোড করার জন্যই instagram থেকে লক্ষ টাকা আয় করে থাকে। আপনিও চাইলে ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়িয়ে ভিডিও আপলোড করে হাজার হাজার টাকা প্রথম দিকে আয় করতে পারেন। 
এজন্য প্রথমে আগে ভালো একটি নাম দিয়ে ইনস্টাগ্রাম একাউন্ট খুলবেন। আর নিয়মিত ভিডিও বানিয়ে ইনস্টাগ্রামে ভাইরাল করবেন, তাহলে দেখবেন আপনার ভিডিওতে ভিউ বেশি আসবে, যার ফলে আপনি ইনস্টাগ্রামে প্রোডাক্ট প্রমোশন , অ্যাফিলেট মার্কেটিং ও ভিডিও আপলোড করেই ইনকাম করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিংঃ অ্যাফিলিয়েট মার্কেটিং এমন একটি বিষয়ে যেখানে সামান্য একটু কাজ করেই ফ্রিতেই ঘরে বসে টাকা আয় করা যায়। বন্ধুরা আপনারা যারা ঘরে বসেই ফ্রি টাকা ইনকাম করতে যাচ্ছেন তারাই অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। আপনি বিভিন্ন কোম্পানির সাথে কন্টাক্ট নিয়ে তাদের প্রোডাক্টগুলো প্রমোশন করে বিক্রি করে দেওয়ার মাধ্যমেই টাকা ইনকাম করতে পারবেন, আর এটিকেই এফিলিয়েট মার্কেটিং বলা হয়। এফিলেট মার্কেটিং করার জন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলো নির্বাচন করুন। আপনি সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম হিসেবে ফেসবুক , টুইটার , instagram , youtube channel ইত্যাদি ব্যবহার করতে পারেন। 

Taka Income - টাকা ইনকামঃ বন্ধুরা এটি একটি বাংলাদেশী অ্যাপ। যেখানে প্রতিদিন ছোট ছোট কাজ করে টাকা আয় করা যায়। এই অ্যাপটিতে আপনি কাজ করে প্রতিদিন 50 থেকে 100 টাকা আয় করতে পারেন। এখানে টাকা ইনকাম করে সেগুলো আপনি বিকাশ নগদ ও মোবাইল রিচার্জ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটটিতে ফ্রি টাকা ইনকাম করা যায়, তাই এটিকে ফ্রি টাকা ইনকাম সাইট বলা যায়।

Blogger.com-ব্লগারঃ বর্তমানে অনেকেই ব্লগিং করেই গুগল থেকে ফ্রি টাকা ইনকাম করছে। আপনি ব্লগার ডট কমে ফ্রিতে ওয়েবসাইট বানিয়ে টাকা ইনকাম করতে পারবেন। শুধুমাত্র কিছু টাকা খরচ করে ডোমেন ক্রয় করে আপনি ফ্রিতে ব্লগার ডট কমে ওয়েবসাইট বানিয়ে গুগল এডসেন্স থেকে টাকা আয় করতে পারবেন। কিছু কাজ করে ফ্রিতে টাকা ইনকাম করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হলো ব্লগিং। সকলের প্রায় এই মাধ্যমে কাজ করার মাধ্যমে ফ্রিতেই অর্থ উপার্জন করছে। তাই আপনিও বিশ্বস্ত ফ্রি টাকা ইনকাম সাইট এ কাজ করতে চাইলে ব্লগার ডট কমে কাজ করতে পারেন। 

বিকাশ অ্যাপঃ আপনি শুধুমাত্র বিকাশ অ্যাপ এ রেফার করার মাধ্যমেই টাকা আয় করতে পারবেন। এছাড়াও বিকাশের বিভিন্ন ক্যাশব্যাক অফার এর মাধ্যমে বোনাস পেতে পারেন। প্রথমে আগে বিকাশ একাউন্ট খুলুন এবং আপনার রেফার লিংকটি ব্যবহার করে গ্রাহকের সংখ্যা বাড়ান তাহলে আপনি বিকাশ অ্যাপ থেকে রেফার বোনাস পাবেন। মূলত আপনার রেফার লিংক থেকে কেউ বিকাশ একাউন্ট খুললে আপনি রেফার বোনাস পাবেন। এভাবে বিকাশ অ্যাপ থেকে প্রতিদিন ১০০ থেকে ২০০ টাকা আয় করা সম্ভব।

Fiverr-ফাইবারঃ ফ্রি টাকা ইনকাম সাইট এর মধ্যে সবচেয়ে সেরা হল ফাইবার। আপনি এখানে ফ্রিল্যান্সিং জনিত কাজগুলো করে ফ্রিতেই টাকা ইনকাম করতে পারেন। এটা যেহেতু ফ্রিল্যান্সিং সাইট তাহলে এখানে আপনি শুধুমাত্র ফ্রিল্যান্সিং করেই আয় করতে পারবেন। যারা নতুন ফ্রিল্যান্সার রয়েছেন তারা এই সাইটে ছোট ছোট কাজ করেই প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন। তাই যারা চিন্তা করছেন ফ্রি টাকা ইনকাম করবেন তারা চাইলে এই সাইটে কাজ করে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে পারেন। ফাইবারে আপনি প্রায় সকল ধরনের ফ্রিল্যান্সিং কাজগুলো খুঁজে পাবেন এবং করতেও পারবেন। 

ফ্রি টাকা ইনকাম করার লিংক

বন্ধুরা আপনারাতো উপরের অংশে ফ্রি টাকা ইনকাম সাইট সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারলেন, তবে অনেকে ফ্রি টাকা ইনকাম করার লিংক নিতে চান তারা এই অংশটি ভালো করে দেখুন। আমরা এখন ফ্রি টাকা ইনকাম করার লিংক গুলো দেওয়ার চেষ্টা করব। চলুন জনপ্রিয় ১০ টি ফ্রী টাকা ইনকাম করার লিংক দেখে আসি।
তাহলে বন্ধুরা আশা করছি আপনারা উপরে ফ্রি টাকা ইনকাম করার লিংক সম্পর্কে জেনে গেলেন। আপনারা যারা ফ্রি টাকা ইনকাম করতে চান তারা উপরে দেখানো লিংক গুলোতে ক্লিক করে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন।

ডিপোজিট করে ফ্রি ইনকাম সাইট

প্রিয় পাঠক আপনারা কি ডিপোজিট করে ফ্রি ইনকাম সাইট সম্পর্কে জানতে চান, তাহলে অবশ্যই এই অংশটি ভালো করে পড়ুন। আমরা এখন ডিপোজিট করে ফ্রি ইনকাম সাইট সম্পর্কে জানাবো। বর্তমানে অনেক ধরনের সাইট রয়েছে যেখানে ডিপোজিট করে কিছু কাজ করে ফ্রি ইনকাম করা যায়। আপনি ডিপোজিট করে খুব সহজেই অনলাইন থেকে আয় করতে পারবেন। এই সাইট গুলোতে ডিপোজিট করেই কাজ করে আয় করা যায়। চলুন নিচে ডিপোজিট করে ফ্রি টাকা ইনকাম সাইট এর নাম জেনে নেই।
  • Binance
  • jeetbuzz
  • Kucoin
  • Crickex
  • Bitget
  • Baji
  • MpL
  • Cricinfo
  • Casino
  • Workupplace
  • Babu88
  • Maxeglobal
  • Jeetwin
আপনি উপরে উল্লেখিত সাইট গুলোতে ডিপোজিট করে বিভিন্ন ধরনের কাজ কমপ্লিট করে টাকা আয় করতে পারবেন। উপরোক্ত সাইট গুলোতে ডিপোজিট করে কিছু কাজ করতে হয় যার ফলে আপনি ফ্রি বেশি টাকা আয় করতে পারবেন।

এড দেখে ইনকাম সাইট

বিভিন্ন ধরনের সাইট হয়েছে যেখানে এড দেখে টাকা ইনকাম করা যায়।এড দেখে ইনকাম সাইট গুলো সম্পর্কে জানলেই আপনি এড দেখার মাধ্যমে আয় করতে পারবেন। অ্যাড দেখার সাইটগুলোতে শুধুমাত্র অ্যাড দেখে ইনকাম করতে হয়। পাশাপাশি আপনি চাইলে নিজের দেখিয়ে অন্যদের কাছ থেকে ইনকাম করতে পারেন। চলুন নিম্নে এড দেখে ইনকাম সাইট নাম গুলো জেনে নেই।
  • Swagbucks
  • inbox dollars
  • Freecaah
  • Quick rewards
  • Neobux
  • My points
  • ADmob
  • Paidverts
বন্ধুরা উপরে দেখানো সাইটগুলোতে বিভিন্ন ধরনের প্রতিদিনের টাক্স কমপ্লিট করে ও অ্যাড দেখে ডলার ইনকাম করতে পারবেন। এখানে আপনি এড দেখে ডলার ইনকাম করে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। উপরের সাইটগুলোতে এড দেখে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট নিয়ে নিতে পারবেন। তাই দেরি না করে এখনই সাইটগুলোতে একাউন্ট খুলে কাজ করা শুরু করুন।

ডিপোজিট ছাড়া ফ্রি ইনকাম সাইট

বর্তমানে বেশ জনপ্রিয় কিছু ডিপোজিট ছাড়া ফ্রি ইনকাম সাইট রয়েছে, এই সাইটগুলোতে টাকা ইনভেস্ট করা ছাড়া ইনকাম করতে পারবেন। যারা মূলত ডিপোজিট ছাড়া ফ্রিতে টাকা ইনকাম করতে চান তারা এই সাইটগুলোতে কাজ করতে পারেন। চলুন নিচে ডিপোজিট ছাড়া ফ্রি ইনকাম সাইট লিস্ট গুলো জেনে নেই।
  • Facebook
  • Freelancer
  • affiliate network
  • Quora
  • Jumptask
  • Freecash
  • 2captcha
  • FanFare
  • Fiverr
  • medium
  • Upwork
  • Youtube
  • Telegram
  • Google
উপরে দেখানো সাইটে আপনি কোন টাকা ডিপোজিট ছাড়াই ফ্রিতে ইনকাম করতে পারবেন। এই সাইডগুলো বিশ্বস্ততার সাথে সবসময় পেমেন্ট করে থাকে। আর অনেকেই দীর্ঘদিন ধরে এই ধরনের সাইটে কাজ করে টাকা ইনকাম করছে। তাই আপনি যদি ফ্রি টাকা ইনকাম সাইট খুঁজে থাকেন তাহলে উপরে দেখানো ডিপোজিট ছাড়া ইনকাম সাইটে কাজ করতে পারেন। 

শেষ কথা

বন্ধুরা আজকে আমরা এ পর্যন্ত শেষ করছি, আশা করি পুরো পোস্টটিতে ফ্রি টাকা ইনকাম সাইট সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে পেরেছি। এছাড়াও ফ্রী টাকা ইনকাম করার লিঙ্ক ও আমরা শেয়ার করেছি। এখন আপনারা ঘরে বসেই পোস্টটি পড়ে ফ্রি টাকা ইনকাম করা শুরু করুন। ঘরে বসে অনলাইনে ইনকাম করা সহজ কিন্তু উপায় গুলো জানতে হয়, আর উপায় গুলো আমরা পোস্টটিতে তুলে ধরেছি। যার ফলে আপনি সহজে ঘরে বসে অনলাইন থেকে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। এমন অনলাইন ইনকাম সম্পর্কিত নতুন তথ্য জানতে অর্ডিনারি বিডি ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url