Telegram group

ordinarybdgnews

Workup place সাইটে ডেইলি ৪০০ ৫০০ টাকা ইনকাম করুন 2024

বন্ধুরা আপনারা অনেকেই মাইক্রো জব সাইটে কাজ করতে চেয়ে থাকেন, তবে কোথাও বিশ্বস্ত মাইক্রো জব সাইট খুঁজে পান না, তবে আপনারা চিন্তিত হবেন না। কারন আজকের এই আর্টিকেলে বিশ্বস্ত একটি মাইক্রো জব সাইট সম্পর্কে আলোচনা করা হবে, যার ফলে আপনি সহজে অনলাইনে মাইকো জব কাজ করে ডেইলি ৫০০ টাকা ইনকাম করতে পারবেন।
ডেইলি ৪০০ ৫০০ টাকা ইনকাম

মাইক্রো জব সাইটের সাধারণত ছোট ছোট টাস্ক কমপ্লিট করে ইনকাম করতে হয়। আমার এমন একটি বিশ্বস্ত মাইক্রো জব সাইট সম্পর্কে তুলে ধরব যেখানে আপনি প্রতিদিন কাজ করে খুব সহজেই সরাসরি ডেইলি পেমেন্ট নিতে পারবেন। দৈনিক ৫০ থেকে ৩০০ টাকা ইনকাম করতে চাইলে এই ধরনের মাইক্রো জব সাইটগুলোতে কাজ করতে পারেন।
সূচিপত্র

ভূমিকা

বর্তমানে অনেক ধরনের মাইক্রো জব সাইট রয়েছে, এই ধরনের সাইটগুলোতে বিভিন্ন ধরনের কাজগুলো করে অনলাইনে ইনকাম করা যায়। মাইক্রো জব সাইটে আপনি ঘরে বসেই মোবাইল ফোন বা কম্পিউটার ব্যবহার করে ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন। ডেইলি ৫০০ টাকা ইনকাম করতে চাইলে এই ধরনের মাইক্রো জব সাইটে কাজ করতে পারেন। আপনারা যারা বিশ্বস্ত মাইক্রো জবসাইট খুঁজে পাচ্ছেন না তারা অবশ্যই পোস্টটি ভাল করে পড়বেন। 
কারণ আজকের আর্টিকেলে বিশ্বস্ত মাইক্রো জব সাইট সম্পর্কে আলোচনা করা হবে। বর্তমানে অনেক মাইক্রো জব সাইট রয়েছে যেখানে কাজ করা যায় কিন্তু পেমেন্ট পাওয়া যায় না, এ ধরনের মাইক্রো জব সাইট থেকে অবশ্যই সতর্কতা অবলম্বন করতে হবে এবং দূরে থাকতে হবে। চলুন এবার পোস্টটিতে মাইক্রো জব সাইট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেই।

Workup place সাইটে ডেইলি ৪০০ ৫০০ টাকা ইনকাম 

দিনে ৩০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে চাইলে এই মাইক্রো জব সাইটটিতে কাজ করতে পারেন। আমরা যেই মাইক্রো জব সাইটের কথা বলছি তার নাম হলো Workup place। এটি একটি খুবই বিশ্বস্ত বাংলাদেশি মাইক্রো জব সাইট। এখানে আপনারা ছোট ছোট কাজগুলো কমপ্লিট করে প্রতিদিন ইনকাম করতে পারবেন। আপনার হাতে সময় থাকলে মোবাইল ফোন ব্যবহার করে এই সাইটটিতে দৈনিক কাজ করে ৫০ টাকার বেশি আয় করতে পারেন। 
সামান্য কাজ করলে আপনি এখান থেকে প্রতিদিন ইনকাম করতে পারবেন। তবে বেশি কাজ করলে বেশি টাকা ইনকাম করতে পারবেন। এই Workup place প্রায় বিভিন্ন ধরনের টাক্স কমপ্লিট করতে পারবেন। ওয়েবসাইটটিতে কাজ করে ফ্রি টাকা ইনকাম করার জন্য অবশ্যই একাউন্ট খুলতে হবে। চলুন নিম্নে একাউন্ট খোলার নিয়ম গুলো জেনে আসি।

Workup place ওয়েবসাইটে অ্যাকাউন্ট খোলার নিয়ম

Workup place সাইটে সঠিকভাবে একাউন্ট খুললেই আপনি কাজ করে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। ফ্রি টাকা ইনকাম সাইট হিসেবে এটি বর্তমানে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। আর এটি বাংলাদেশী সাইট হওয়াতে আপনি এখান থেকে বিকাশ, নগদ ও মোবাইল রিচার্জ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনার যে অর্থ উপার্জন করবেন সেটি বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। এই সাইটে যেভাবে একাউন্ট খুলবেন তা তুলে ধরা হলোঃ
  • প্রথমেই গুগল ক্রোম ব্রাউজারে গিয়ে সাইটটির Workup place নাম লিখে সার্চ করুন। অথবা এই লিংকে ক্লিক করে সাইটটিতে সরাসরি প্রবেশ করুন। 
  • সাইটটিতে প্রবেশ করার পর উপরের দিকে রেজিস্টার অপশন পাবেন, সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনার সামনে বক্স আকারে ফর্ম আসবে।
  • এবার এখানে ফর্মটিতে আপনার অরজিনাল পুরো নাম লিখবেন, তারপর সঠিক ইমেইল দিবেন।
  • এরপর সঠিক মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে কান্ট্রি সিলেক্ট করবেন। এখন ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করলেই আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে।
  • অ্যাকাউন্ট তৈরি করার পর পুনরায় ওয়েবসাইটটিতে প্রবেশ করে লগইন অপশন এ ক্লিক করবেন। আপনার লগইন জিমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে সাইটটিতে লগইন করুন।
  • লগইন করা হয়ে গেলে এখন ভেরিফিকেশন কমপ্লিট করতে হবে। প্রথমে আপনার সঠিক নাম্বারটি দিয়ে ওটিপি কমপ্লিট করতে হবে। এরপর জিমেল দিয়ে ভেরিফিকেশন করতে হবে। আপনার জিমেইলে একটি ভেরিফিকেশন কোড যাবে, সেটি সাইটটিতে লিখবেন। তাহলে আপনার ভেরিফিকেশন কমপ্লিট হয়ে যাবে।
  • এরপর এই মাইক্রো জব ওয়েবসাইটে ফুল ভেরিফিকেশন কমপ্লিট করার জন্য ২০ টাকা বা ০.২০ সেন্ট ডিপোজিট করতে হবে। মাত্র ২০ টাকা ডিপোজিট করলেই আপনার একাউন্ট ফুল ভেরিফিকেশন কমপ্লিট হয়ে যাবে।
  • তারপর থেকে আপনি এই মাইক্রো জব সাইটে সকল ধরনের কাজগুলো ফ্রিতে করতে পারবেন।
এভাবে আপনি এই মাইক্রো জব ওয়েবসাইটে একাউন্ট খুলে কাজ করে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবেন। এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট খোলার সাথে সাথে ১০ টাকা বোনাস দেওয়া হয়ে থাকে। 

Workup place মাইক্রো জব সাইটে যেভাবে কাজ করবেন

এই সাইটটিতে কাজ করার জন্য বাম পাশে সাইড বারে অনেক অপশন পাবেন। এখান থেকে ফাইন্ড জব অপশনটিতে ক্লিক করবেন। তাহলে আপনি বিভিন্ন ধরনের কাজগুলো দেখতে পারবেন। এছাড়াও এই সাইটে আপনি নিজে অন্যদের কাজ দিতে পারবেন। এখানে টাকার বিনিময়ে আপনি অন্যদের দিয়ে কাজ করিয়ে নিতে পারবেন। 
এই সাইটে কাজ দিতে হলে post job সেকশনে ক্লিক করবেন। তাহলে আপনি অন্যদের দিয়ে এখানে কাজ করাতে পারবেন। পাশাপাশি নিজেও এই ওয়েবসাইটে কাজ করে ফ্রি টাকা ইনকাম করতে পারবেন। দৈনিক ফ্রি ইনকাম করতে চাইলে এখানে কাজ করতে পারেন।

Workup place মাইক্রো জব ওয়েবসাইটে কি কি ধরনের কাজ করা যায়?

আপনি এই মাইক্রো জব ওয়েবসাইটে প্রায় বিভিন্ন ধরনের ছোট ছোট কাজগুলো করতে পারবেন। এই কাজগুলো করতে কমপক্ষে 5 থেকে 10 মিনিট সময় লাগতে পারে। মাত্র ৫ থেকে ১০ মিনিট সময় দিয়েই এখানে ইনকাম করতে পারবেন। মাইক্রো জব সাইটে যে ধরনের কাজগুলো করা যাবে তা নিম্নে তুলে ধরা হলোঃ
  • এই সাইটে আপনি ওয়েবসাইট ভিজিটের কাজ পাবেন
  • ইউটিউব ভিজিটের কাজ করতে পারবেন
  • ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব এর কাজ পাবেন
  • ফেসবুক ফলোয়ার সংখ্যা বাড়াতে পারবেন
  • অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন
  • ভিডিও দেখে টাকা ইনকাম
  • কনটেন্ট ভিজিট করে ইনকাম করতে পারবেন।
এছাড়া আরও বিভিন্ন ছোট ছোট কাজগুলো করে এই সাইট থেকে ইনকাম করতে পারেন। সাইটটিতে একাউন্ট খুললেই আপনি সকল কাজের ক্যাটাগরি পেয়ে যাবেন। সেখান থেকে বিস্তারিত দেখে নেবেন। এভাবে মাইক্রো জব ওয়েবসাইটে কাজ করে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করতে পারেন।

পেমেন্ট পদ্ধতি

এই মাইক্রো জব সাইটটি যেহেতু বাংলাদেশি সাইট, তাই এখানে আপনি বাংলাদেশী পেমেন্ট মেথড পদ্ধতিতে টাকা উত্তোলন করতে পারবেন। এই সাইটে কাজ করে সহজেই বিকাশ, নগদ , রকেট ও মোবাইল রিচার্জ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। 

শেষ কথা

বন্ধুরা আশা করছি আজকের পুরো আর্টিকেলে মাইক্রো জব সাইটে ডেইলি ৫০০ টাকা ইনকাম করার উপায় সম্পর্কে জানতে পেরেছেন। মূলত আমরা একটি মাইক্রো জব সাইট সম্পর্কে তুলে ধরেছি, যেখানে কাজ করে আপনি অনলাইনে ঘরে বসে ইনকাম করতে পারেন। এই ওয়েবসাইটে ছোট ছোট কাজ করে বা টাক্স কমপ্লিট করে ইনকাম করতে পারবেন। তাই ঘরে বসে অযথা সময় নষ্ট না করে এ ধরনের বিশ্বস্ত ওয়েবসাইটে কাজ করে ইনকাম করুন। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url