Telegram group

ordinarybdgnews

Blum ফ্রি মাইনিং করে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করে নিন, ফ্রি মাইনিং সাইট

হ্যাঁ বন্ধুরা বর্তমানে অনেক ফ্রী মাইনিং সাইট রয়েছে যেখানে ফ্রি মাইনিং করে প্রতিদিন 300 400 টাকা ইনকাম করা যাচ্ছে। এমনই একটি বর্তমানে ফ্রি মাইনিং সাইট হল Blum। এই মাইনিং সাইটটি বর্তমানে অধিক জনপ্রিয়তা লাভ করেছে, যার অন্যতম কারণ হলো কোম্পানির প্রজেক্ট অনেকটা উন্নত মানের। ফ্রি মাইনিং করে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম করে বিকাশ পেমেন্ট নিতে পারেন।
Blum ফ্রি মাইনিং করে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম

এই ব্লাম ফ্রী মাইনিং করার জন্য কোন ধরনের একাউন্ট খুলতে হয় না, সরাসরি তাদের সাইটে ঢুকেই অটোমেটিক একাউন্ট ওপেন হয়ে যায় এবং সেখানে আপনি প্রতিদিন মাইনিং করে তাদের কয়েন গুলো কালেক্ট করতে পারবেন। কিভাবে এই মাইনিং থেকে মাসিক ইনকাম করবেন তা আজকে আর্টিকেলে বলা হবে।
সূচিপত্র

Blum ফ্রি মাইনিং করে প্রতিদিন ৩০০ ৪০০ টাকা ইনকাম

বর্তমানে হ্যামস্টার কমবাট ফ্রি মাইনিং এর পরেই ব্লাম নামে ফ্রি মাইনিং সাইটটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। এই সাইটে ফ্রি মাইনিং করার মাধ্যমে মাসে 10 থেকে 20 হাজার টাকা ইনকাম করতে পারেন। বর্তমানে অনেকেই বিভিন্ন ধরনের ফ্রি মাইনিং প্রজেক্ট সাইটগুলোতে ফ্রি কাজ করে প্রচুর টাকা ইনকাম করছে। আপনি চাইলে এই ধরনের সাইটগুলোতে কাজ করে ইনকাম করতে পারেন। 

Blum ফ্রি মাইনিং অ্যাপটিতে মাইনিং করার জন্য এই লিংকে ক্লিক করুন। এই লিংকে ক্লিক করলেই সরাসরি ফ্রি মাইনিং সাইটে চলে যাবেন। সেখানে আপনি প্রতিদিন একবার করে প্রবেশ করে ফ্রি মাইনিং চালু করলেই কয়েন কালেক্ট হতে থাকবে। বর্তমানে বিভিন্ন সাইটে এই Blum কয়েনের দাম ০.০৫৪৫৬ দেওয়ার হয়েছে। যা দেখে বোঝা যাচ্ছে কয়েনটি ভালো পজিশনে রয়েছে। 
কয়েক মাসের মধ্যে কয়টি বিভিন্ন এক্সচেঞ্জার প্ল্যাটফর্মে লিস্টিং হবে, তখন আপনি এই Blum সাইট থেকে কয়েন গুলো Withdraw করে ডলারে উত্তোলন করতে পারবেন। আর একটা ভালো বিষয় হল এই সাইটে রেফার করলেই বেশি বেশি কয়েন বোনাস পাওয়া যাবে। এই ফ্রি মাইনিং সাইটে যদি কমপক্ষে ১০ হাজার কয়েন কালেক্ট করতে পারেন তাহলে বিশ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। 

তবে লিস্টিং প্রাইজ এখনো বিভিন্ন সাইটে ভিন্ন দেওয়া আছে। তাই সঠিকভাবে এই কয়েনের দাম বলা সম্ভব হচ্ছে না। আমাদের জানামতে এই কয়েনটি জনপ্রিয় ক্রিপ্টো কারেন্সি মার্কেট Binance এ লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই সকলেই ফ্রি মাইনিং করে ইনকাম করতে চাইলে এই সাইটটিতে কাজ করতে পারেন। 

কিভাবে Blum ফ্রি মাইনিং সাইট থেকে বেশি কয়েন কালেক্ট করবেন

Blum সাইট থেকে বেশি কয়েন কালেক্ট করার জন্য বেশি বেশি রেফার করতে হবে। আপনি যত বেশি রেফার করতে পারবেন তত বেশি কয়েন জমা করতে পারবেন। এছাড়াও অ্যাপ এর মধ্যে অন্যান্য টাক্স করার অপশন রয়েছে, সেই টাক্স গুলো কমপ্লিট করে 10 হাজার কয়েন কালেক্ট করতে পারবেন। এছাড়াও অ্যাপটিতে সাধারণ একটি শুটার গেম রয়েছে, অর্থাৎ এই গেমটি খেলে কয়েন বেশি কালেক্ট করা যাবে। 

এই সাইটে ফলো করে , ফেসবুকে ফলো করে  , টুইটারে কমেন্ট করে , টেলিগ্রাম চ্যানেলে জয়েন হয়ে প্রচুর কয়েন কালেক্ট করতে পারবেন। এছাড়াও বিভিন্ন সময়ে সাইটটি কয়েন এয়ারড্রপ দিয়ে থাকে। সেই এয়ার ড্রপে জয়েন হয়ে প্রচুর কয়েন জমা করতে পারেন। আশা করছি কয়েনটি শীঘ্রই বিভিন্ন প্লাটফর্মে লিস্টিং হবে। তখন আপনি এখান থেকে ভালো একটা আর্নিং করতে পারবেন। 

Blum ফ্রী মাইনিং কয়েন কোথায় লিস্টিং হবে?

এই কয়েনটি বিভিন্ন এক্সচেঞ্জার প্ল্যাটফর্ম এ লিস্টিং হওয়ার সম্ভাবনা রয়েছে। কোন কোন ডিজিটাল কারেন্সি এক্সচেঞ্জারের লিস্টিং হতে পারে তার নামগুলো তুলে ধরা হলোঃ
  • Binance
  • Bybit
  • MexeGlobal
  • Kucoin
  • Bitget

শেষ কথা

ফ্রি মাইনিং সাইটগুলো থেকে সাধারণত ৫ থেকে ৬ মাস পর পেমেন্ট পাওয়া যায়। তবে ভালো করে পাঁচ থেকে ছয়টা ফ্রি মাইনিং সাইটে কাজ করলেই ভালো একটা আর্নিং করা সম্ভব। এই ফ্রি মাইনিং সাইটে কাজ করেই অনেকেই মাসে ২০ থেকে ৩০ হাজার টাকা ইনকাম করছে। আপনিও সকল ফ্রি মাইনিং সাইটে একাউন্ট খুলে ফ্রি মাইনিং করে ইনকাম করতে পারেন। 

তবে সকল ফ্রী মাইনিং অ্যাপ গুলো পেমেন্ট দিয়ে থাকে না। তবে কোন কোন ফ্রী মাইনিং পেমেন্ট দিবে আমরা পোষ্টের মাধ্যমে জানিয়ে দেব। ফ্রি মাইনিং সাইটে কাজ করার জন্য অবশ্যই সাইটগুলো যাচাই বাছাই করে দেখে নিতে হবে। বিভিন্ন ধরনের ফ্রি মাইনিং অনলাইন ইনকাম বিষয়ে জানতে আমাদের ওয়েবসাইটে নজর রাখুন। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url