Telegram group

ordinarybdgnews

সেরা ১০টি অ্যাপ রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিন

রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে সম্পর্কে জানার জন্য অনেকেই আগ্রহী হয়ে আছেন। তবে চিন্তিত হবেন না, রেফার করে কিভাবে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায় সেই সম্পর্কেই আজকের পোস্টটিতে আলোচনা করা হবে। আসলেই রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়া সম্ভব কিনা সেই সম্পর্কে আজকে আমরা তুলে ধরব। 
রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে
আপনারা কি জানেন বর্তমানে বিভিন্ন অ্যাপ্লিকেশনের রেফার করার মাধ্যমে ইনকাম করা যাচ্ছে। যদি না জেনে থাকেন তাহলে এখনি আজকের পোস্টটির মাধ্যমে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার উপায় সম্পর্কে জেনে নিন। কিভাবে আপনি রেফার করে টাকা আয় করতে পারবেন সেই সম্পর্কে এখন তুলে ধরা হবে।

ভূমিকা

বর্তমানে এই আধুনিক অনলাইনের যুগে সকলেই বিভিন্নভাবে টাকা ইনকাম করে আসছে। তবে আপনারা হয়তো অনেকেই জানেন না যে রেফার করেও ইনকাম করা যায়। বিভিন্ন ধরনের অ্যাপ্লিকেশন ও ওয়েবসাইট রয়েছে যেখানে একাউন্ট খুলে রেফার করার মাধ্যমেই টাকা আয় করা সম্ভব। তাছাড়াও বিভিন্ন ধরনের ওয়েবসাইট ও অ্যাপে রেফারেল প্রোগ্রাম চালু রয়েছে, অর্থাৎ সেখানে রেফারেল করার মাধ্যমেই টাকা আয় করা যাবে। 

আপনারা হয়তো জানেন অনেকদিন আগে টেলিগ্রামে রেফারেল প্রোগ্রাম চালু ছিল। ওই সময়ের টেলিগ্রাম অ্যাপটি রেফার করলেই ১০০ টাকা বোনাস পাওয়া যেত। তবে টেলিগ্রামের রেফারের প্রোগ্রাম এখন আর নেই। কিন্তু আরও বিভিন্ন ধরনের অ্যাপ রয়েছে যেখানে সব সময় রেফারেল প্রোগ্রাম চালু রয়েছে, অর্থাৎ আপনি বন্ধুদের সাথে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে পারবেন। 

এমন কিছু অ্যাপ নিয়ে আমরা এখন পোস্টটিতে আলোচনা করার চেষ্টা করব, যার ফলে আপনারা রেফার করেই অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। তবে চলুন আর কথা না বাড়িয়ে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে সম্পর্কে জেনে নেই।

রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

বর্তমানে এই আধুনিক জগতে ফ্রিল্যান্সিং করা ছাড়াও বিভিন্ন উপায়ে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। তারই মধ্যে অন্যতম হলো রেফার ইনকাম। আপনি বিভিন্ন কোম্পানির প্রোডাক্ট বা পণ্যর লিংক শেয়ার করে সেখানে পরিচিতদের যোগদান করিয়ে টাকা ইনকাম করতে পারবেন। কোন ধরনের পরিশ্রম ছাড়াই রেফার করে টাকা ইনকাম করা যায়। 
আপনারা অনেকেই রেফার কি এই সম্পর্কে ভালোমতো বোঝেন না। রেফার হলো পরিচিত বা অন্য ব্যক্তিদের কোন প্রোডাক্ট বা সাইটের বিষয়ে ধারণা দিয়ে সেখানে যোগদান করানো। মনে করুন আপনি একটি টাকা ইনকাম করার সাইটে দীর্ঘদিন ধরে কাজ করছেন, কিন্তু সেই সাইট সম্পর্কে অন্য কেউ তেমনভাবে জানেনা। 
সেই সাইট সম্পর্কে কোম্পানি জানানোর জন্য রেফার প্রোগ্রাম চালু করেছে, যার মানে আপনি যদি রেফার লিংক এর মাধ্যমে সাইটে সদস্য সংখ্যা বাড়াতে পারেন তাহলে নির্দিষ্ট অর্থ কমিশন বা বোনাস পাবেন। মূলত আপনার লিংক এর মাধ্যমে সাইটে যদি নতুন সদস্য যোগ হয় তাহলে আপনি সাইটের কাছ থেকে অর্থ বোনাস পাবেন। এভাবে সাধারণত রেফার কাজ করে থাকে। আপনি যত রেফার করতে পারবেন তত আপনার ইনকাম বৃদ্ধি পেতে থাকবে। 
তাছাড়াও বিভিন্ন কোম্পানির প্রোডাক্ট রেফার করার মাধ্যমে বিক্রি করে দিলেই প্রোডাক্ট এর উপর রেফার কমিশন ইনকাম করা যায়। অনেকটা অ্যাফিলিয়েট মার্কেটিং এর মত রেফার বিষয়টি কাজ করে থাকে। বর্তমানে বিভিন্ন ধরনের অ্যাপ ও সাইট রয়েছে যেগুলোতে কাজ করে খুব সহজে অনলাইন থেকে টাকা আয় করা যায়। চলুন এখন সেই রেফার করা সাইটগুলো সম্পর্কে জেনে নেই। 
  • উপায় অ্যাপে রেফার 
  • বিকাশ অ্যাপে রেফার
  • নগদ অ্যাপে রেফার
  • বাইনান্স অ্যাপ রেফার
  • কুকয়েন অ্যাপ রেফার
আপনারা চাইলে উপরের দেখানো অ্যাপ গুলোতে একাউন্ট খুলে রেফার করার মাধ্যমে আয় করতে পারেন। এখানে প্রতিটি অ্যাপ গুলোতে রেফারেল প্রোগ্রাম চালু রয়েছে। অর্থাৎ আপনি তাদের অ্যাপের রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিয়ে নিতে পারবেন। উপরের লিস্ট আমরা বাংলাদেশি সহ বিদেশি অ্যাপের নাম তুলে ধরেছি, যেগুলোতে রেফার করলেই নির্দিষ্ট বোনাস কমিশন পাওয়া যায়। চলুন নিম্নে অ্যাপ গুলো সম্পর্কে বিস্তারিত কিছু জেনে আসা যাক।

উপায় অ্যাপ রেফার করে টাকা ইনকাম

আপনি কি জানেন উপায় অ্যাপে একাউন্ট খুলে রেফার করলে নির্দিষ্ট বোনাস পাওয়া যায়, যদি না জেনে থাকেন তাহলে এই অংশের মাধ্যমে উপায় অ্যাপ রেফার করে ইনকাম বিষয়টি সম্পর্কে জেনে নিন। উপায় অ্যাপ ডাউনলোড করে সেখানে নিজের অ্যাকাউন্ট খুলে অ্যাপ এর রেফার লিংক ব্যবহার করে দিনে ২০০ থেকে ৩০০ টাকা ইনকাম করা যায়। প্রথমত আপনি উপায় অ্যাপ ডাউনলোড করবেন এবং সেখানে নিজের একাউন্ট খুলবেন। 

এরপর আপনি উপায়ে অ্যাপে রেফার এন্ড আর্ন অপশনটিতে ক্লিক করবেন। সেখানে আপনি নিজের একাউন্টের জন্য রেফার লিংক পাবেন। এখন এই রেফার লিংকটি যদি আপনি পরিচিতদের কাছে বা অন্য ব্যক্তিদের কাছে শেয়ার করেন, আর সেই ব্যক্তি যদি রেফার লিংকটি ব্যবহার করে অ্যাপ ডাউনলোড করে উপায় একাউন্ট খুলে তাহলে আপনি সাথে সাথেই ৩০ থেকে ৬০ টাকা বোনাস পেয়ে যাবেন। 

এভাবে যতজন ব্যক্তি আপনার রেফার করা লিংক থেকে উপায় অ্যাকাউন্ট খুলবে তত আপনার ইনকাম বাড়তে থাকবে। বর্তমানে উপায় অ্যাপ রেফার করলে রেফার বোনাস হিসাবে ১০ টাকা পাওয়া যায়। অর্থাৎ আপনি প্রতি রেফারের জন্য উপায় থেকে দশ টাকা পাবেন। এভাবে আপনি যদি দিনে উপায় অ্যাপের ১০টি রেফার করতে পারেন, তাহলে দিনে ১০০ টাকা অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। 
মূলত আপনি যত বেশি রেফার করে অ্যাপটিতে অন্য ব্যক্তিদের যোগদান করাতে পারবেন তত আপনার রেফার বোনাস বাড়তে থাকবে। আশা করি উপায় অ্যাপ ব্যবহার করে রেফার করার বিষয়টি সম্পর্কে বুঝতে পেরেছেন। এভাবেই আপনি উপায় অ্যাপ এ রেফার করে টাকা ইনকাম পেমেন্ট নিতে পারবেন। 

বিকাশ অ্যাপ রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

বর্তমানে বাংলাদেশী মোবাইল ব্যাংকিং বিকাশ অ্যাপ রেফার করেও টাকা ইনকাম করা যাচ্ছে। বিকাশ অ্যাপটি রেফার করে আপনি খুব সহজেই মাসে ২০ থেকে ৩০ হাজার টাকা আয় করতে পারবেন। কারণ বিকাশ অ্যাপ রেফার বোনাস বেশি দেওয়া হয়ে থাকে। বর্তমানে বিকাশ অ্যাপ রেফার করে সাথে সাথে ৫০ টাকা বোনাস পাওয়া যাচ্ছে। আপনার একটি নিজস্ব ভেরিফাইড বিকাশ একাউন্ট দিতে হবে। 

এজন্য বিকাশ অ্যাপ ডাউনলোড করে নিজের একটি বিকাশ একাউন্ট খুলে নিবেন। বিকাশ একাউন্ট খোলা হয়ে গেলে আপনি বিকাশে লগইন করবেন, এবার বিকাশ অ্যাপ এ রেফার নামে একটি অপশন পাবেন। সেখান থেকে আপনার নিজের রেফার লিংকটি কপি করে বন্ধুদের মাঝে বা অন্য ব্যক্তিদের কাছে রেফার করুন। 
বিকাশ অ্যাপে রেফার
আপনি যাকে রেফার করবেন সেই ব্যক্তি যদি আপনার রেফার লিংক থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে একাউন্ট খুলে লগইন করলে আপনি সাথে সাথে ৫০ টাকা নিশ্চিত বোনাস পাবেন। তাছাড়াও বিকাশ অ্যাপ ২০টির বেশি রেফার করলেই প্রতিটি রেফারে ৫০ টাকা এবং ৫০ টির বেশি রেফার সম্পন্ন করলে প্রতিটিতে ১০০ টাকা বোনাস দেওয়া হয়। আপনার রেফার সংখ্যা বেড়ে গেলে আপনার রেফার ইনকাম বেড়ে যাবে। এভাবেই আপনি রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নিতে পারবেন। 

নগদ অ্যাপে রেফার বোনাস

নগদ অ্যাপ রেফার করে বর্তমানে টাকা ইনকাম করা যাচ্ছে। নগদ অ্যাপে একাউন্ট খুলে আপনি রেফার করলেই বিশ টাকা বোনাস পেয়ে যাবেন। তাছাড়া ও বিভিন্ন সময়ে রেফার বোনাস পরিবর্তন হয়ে থাকে। প্রথমে আপনি নগদে নিজস্ব একাউন্ট খুলবেন এরপর নগদ অ্যাপটি রেফার লিংক এর মাধ্যমে শেয়ার করবেন, কোন ব্যক্তি আপনার রেফার থেকে নগদে অ্যাপ ডাউনলোড করে একাউন্ট খুললেই আপনি রেফার বোনাস পেয়ে যাবেন। আর আপনি পারবেনা হিসেবে 20 থেকে 30 টাকা পেতে পারেন।

বাইনান্স অ্যাপ রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

আপনারা হয়তো অনেকে জানেন না যে বাইনান্স অ্যাপ রেফার করে সর্বনিম্ন ১০ ডলার থেকে ১০০ ডলার পর্যন্ত আয় করা যায়। বাইনান্স একটি কিপ্ট কারেন্সি ডিজিটাল ওয়ালেট। এখানে বিভিন্ন ধরনের ডিজিটাল কারেন্সি কয়েন রয়েছে, যেখানে ট্রেডিং করা হয়ে থাকে। যারা ট্রেডিং করেন তারা নিশ্চয়ই বাইনান্স অ্যাপ সম্পর্কে জানেন। বর্তমানে বাইনান্স অ্যাপটিতে রেফারেল প্রোগ্রাম চালু রয়েছে। অর্থাৎ আপনি বাইনান্স অ্যাপ রেফার করলেই রেফার বোনাস সাথে সাথে পেয়ে যাবেন। 

প্রথমে আপনার নিজের বাইনান্স ভেরিফাইড অ্যাকাউন্ট থাকতে হবে। তাই আপনারা google play store থেকে বাইনান্স ডাউনলোড করে একাউন্ট খুলবেন। একাউন্ট খোলা হয়ে গেলে প্রোফাইলের রেফার অপশন থেকে রেফারেল লিংক কপি করে পরিচিত বা বন্ধুদের কাছে শেয়ার করবেন। এখন কোন ব্যক্তি যদি আপনার রেফারকৃত লিংক থেকে Binance অ্যাপ ডাউনলোড করে একাউন্ট খুলে তাহলে আপনি ১ ডলার থেকে সর্বোচ্চ 100 ডলার পর্যন্ত বোনাস পেতে পারেন। 

অনেক সময় আবার বোনাস হিসাবে ট্রেডিং ফি দেওয়া হয়ে থাকে। এই অ্যাপে আপনি যত বেশি রেফার করতে পারবেন তত বেশি আপনার ইনকাম হবে। এখানে অনেকেই রেফার করার মাধ্যমে ৩০ থেকে ৪০ হাজার টাকা প্রতি মাসে ইনকাম করে আসছে। বাইনান্স অ্যাপে রেফার করে ইনকাম করা ডলার গুলো আপনারা পরবর্তীতে পিটুপি মাধ্যমে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। 

কুকয়েন অ্যাপ রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে

kucoin অ্যাপ রেফার করেও আপনি টাকা আয় করে ফেলতে পারেন। এই অ্যাপটিও বাইনান্স অ্যাপ এর মত কিপ্টো কারেন্সি ডিজিটাল ওয়ালেট অ্যাপ। বর্তমানে এই অ্যাপে নতুন একাউন্ট খুললেই ১ ডলার থেকে ২০ ডলার পর্যন্ত বোনাস দেওয়া হয়ে থাকে। তাছাড়া বিভিন্ন টাস্ক ও রেফার কমপ্লিট করে ৫০ থেকে ১০০ ডলার আয় করা যায়। এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। তাছাড়া অ্যাপটিতে ট্রেডিং করেও বোনাস পাওয়া যায়। বর্তমানে অ্যাপটিতে রেফার বোনাসহ ট্রেডিং বোনাস চালু রয়েছে। 
kucoin
এখানে আপনি নতুন অ্যাকাউন্ট খুলে ট্রেডিং করলেই সর্বোচ্চ 500 ডলার পর্যন্ত ফ্রিতেই পেয়ে যেতে পারেন। আর সর্বোচ্চ 10000 ডলার পর্যন্ত আয় করার সুযোগ সুবিধা রয়েছে। বিস্তারিত জানার জন্য আপনারা কুকয়েন লিখে সার্চ করে দেখুন। এই অ্যাপটিতে আপনি রেফার করার জন্য প্রথমে অ্যাকাউন্ট খুলবেন। আপনি অ্যাকাউন্ট খুললেই সাইন আপ বোনাস পেয়ে যাবেন, আর রেফার করার মাধ্যমে আরো পাঁচ ডলার পর্যন্ত পেতে পারেন। আর এই ডলারগুলো আপনি বিকাশের মাধ্যমে পেমেন্ট নিয়ে নিতে পারবেন। 

রেফার করে টাকা ইনকাম করার apps

বর্তমানে বিভিন্ন ধরনের অ্যাপ রয়েছে যেগুলোতে রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে নেওয়ার সুযোগ সুবিধা দিচ্ছে, আপনারা সেই অ্যাপ গুলোতে রেফার কাজ করে টাকা আর্নিং করতে পারেন। এই অ্যাপ গুলো আপনারা মোবাইল ফোন বা কম্পিউটারে ডাউনলোড করে একাউন্ট খুলে রেফার করে ইনকাম করতে পারবেন। রেফার করে টাকা ইনকাম করা যায় এমন কিছু অ্যাপের নামের তালিকা নিম্নে তুলে ধরা হলোঃ
  • Bikash
  • Food panda
  • Nagad
  • Upai 
  • Google pay
  • Earn cash
  • Binance
  • Kucoin
  • Bybit
  • Skitto 
  • Taka income
  • Income pro
  • Admob
আপনি উপরে দেখানো অ্যাপ গুলো ব্যবহার করে রেফার করে টাকা ইনকাম করতে পারবেন। আপনাদের অ্যাপ গুলো মোবাইল ফোনে বা কম্পিউটারে ডাউনলোড করে ইন্সটল করে একাউন্ট খুলতে হবে। একাউন্ট খোলার পর রেফার লিংকটি কালেক্ট করে রেফার করে আয় করতে পারবেন।

শেষ কথা

বন্ধুরা আশা করি আজকের পোস্টটি পড়ে আপনারা রেফার করে টাকা ইনকাম পেমেন্ট বিকাশে সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে গেছেন। কিভাবে আপনি রেফার করে টাকা ইনকাম করতে পারবেন সেই সম্পর্কে আমরা আলোচনা করেছি। আপনাদের শুধু এখন কাজ হল রেফার করে টাকা ইনকাম করা। 

বিভিন্ন ধরনের রেফারিং সাইট রয়েছে যেগুলোতে আপনি রেফার কাজ করে অনেক টাকা ইনকাম করতে পারেন। এ ধরনের অনলাইন ইনকাম সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন। আমরা প্রতিনিয়ত অনলাইন ইনকাম সম্পর্কে নতুন তথ্য দিয়ে থাকি, যেগুলো পড়ার মাধ্যমে আপনারা সহজে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url