Telegram group

ordinarybdgnews

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট 2024

প্রিয় দর্শক বন্ধুরা আপনারা অনেকেই অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায় খুঁজে থাকেন, বিশেষ করে এড দেখে টাকা ইনকাম করার উপায় জানতে চান। তাই আমরা আপনাদের জানার সুবিধার্থে আজকের এই আর্টিকেলে এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। বর্তমানে অনলাইনে অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে যেখানে অ্যাড দেখে টাকা ইনকাম করা যায়। সেই এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলো সম্পর্কে আমরা তুলে ধরার চেষ্টা করব।
এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট
আর্টিকেল সূচিপত্রঃপ্রিয় পাঠক আপনারা যদি এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট ও অ্যাপ এর নাম সম্পর্কে জানতে চান তাহলে এখনি পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে থাকুন। কারন আমরা পুরো পোস্টে অনলাইনে বিভিন্ন ধরনের এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইটের নাম তুলে ধরব।

উপস্থাপনা

বর্তমানে ইন্টারনেট ব্যবহার করে বিভিন্ন ওয়েবসাইটে এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করা যায়। আপনারাও করতে পারবেন যদি সঠিক পদ্ধতি জানেন। বিভিন্ন ওয়েবসাইটে এড দেখে টাকা ইনকাম করার পদ্ধতি রয়েছে। তাছাড়াও আপনাদের অবশ্যই এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট নাম জানতে হবে। 
তাই আমরা পুরো আর্টিকেলে অ্যাড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইটের নাম তুলে ধরবো। যার ফলে আপনারা ওয়েবসাইট গুলো ব্যবহার করে এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমানে অনলাইনে খুব সহজে যে কোন উপায়ে টাকা ইনকাম করা যায়, তবে অনলাইনে টাকা ইনকাম করতে হলে বুদ্ধি ও মাথা খাটিয়ে কাজ করতে হয়। 
অনলাইন থেকে যেমন সহজে টাকা আয় করা যায় তেমনি অনলাইন থেকে যেকেউ সহজভাবে টাকা ইনকাম করতে পারেনা। অনলাইন থেকে আপনি কিভাবে টাকা ইনকাম করবেন সেই সোর্স সম্পর্কে না জানলে আপনি আয় করতে পারবেন না। আপনারা যারা অ্যাড দেখে বিভিন্ন ভাবে আয় করতে চান তারা পোস্ট ভাল করে পড়ুন। 
এড দেখে টাকা ইনকাম করার জন্য আপনাকে ওয়েবসাইটগুলোতে প্রতিদিন প্রচুর সময় ব্যয় করতে হবে। কারণ সচরাচর অনলাইনে থেকে টাকা ইনকাম করতে হলে প্রচুর সময় ব্যয় করে পরিশ্রম করে কাজ করতে হয়। এখানে পরিশ্রম বলতে মানসিক ও সময় সাপেক্ষ পরিশ্রম বোঝানো হয়েছে। অর্থাৎ অ্যাড দেখে অনলাইন থেকে টাকা ইনকাম করতে হলে সময় সাপেক্ষ পরিশ্রম করতে হবে। 

এড দেখে টাকা ইনকাম ওয়েবসাইট

আমার অনেকে অযথা মোবাইল ফোনে সময় নষ্ট করে থাকি, আপনারা এখন থেকে মোবাইল ফোনে সময় নষ্ট করবেন না। অনলাইনে বিভিন্ন উপায়ে ইনকাম করতে পারবেন, বিশেষ করে ইন্টারনেট ব্যবহার করে অনলাইনে এড দেখে টাকা আয় করা যায়। তাছাড়া ও ভিডিও গেম খেলে , ভিডিও দেখে ও বিজ্ঞাপন দেখার মাধ্যমে অনলাইন থেকে টাকা ইনকাম করার সুযোগ সুবিধা রয়েছে। 
তবে এখানে আপনাকে প্রচুর সময় ও শ্রম দিতে হবে। এই অ্যাড দেখার মাধ্যমে আপনারা পার্ট টাইম ইনকাম করতে পারবেন। অর্থাৎ যাদের ঘরে বসে পার্ট টাইম কাজ করার ইচ্ছা রয়েছে তারা এই এড দেখার কাজগুলো করতে পারেন। বর্তমানে অনলাইনে অ্যাড দেখার বিভিন্ন ধরনের ওয়েবসাইট রয়েছে, এর মধ্যে অনেকগুলো ওয়েবসাইট দ্রুত সময়ে পেমেন্ট দিয়ে থাকে। আবার অনেকগুলো ওয়েবসাইট সহজেই পেমেন্ট দিতে চায় না। 
তাই আপনাদের অবশ্যই সঠিক অ্যাড দেখার ওয়েবসাইট গুলো নির্বাচন করে কাজ করতে হবে। বেশিরভাগ অ্যাড দেখার প্লাটফর্ম গুলো বিশ্বস্ত হয়ে থাকে। তবু আপনাদের জেনে শুনে সেইসব প্ল্যাটফর্ম বা ওয়েবসাইট গুলোতে কাজ করতে হবে। চলুন আর কথা না বাড়িয়ে নিম্নে এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট নাম জেনে নেই। 
  • iRazoo Rewards- Watch & Earn
  • Swagbucks – earn money watching ads
  • Adwallet- Earn Online
  • NeoBux- Make Money Online
  • Freecash- Free Cash, PayPal, Bitcoin
  • InboxDollars- Extra Money Online
  • MyPoints- Earn Reward Points
  • ySense.com- Earn Free Cash Online
  • Pocket Money
  • clipclaps
  • VidCash app
আপনার উপরের লিস্টে দেখানো ওয়েবসাইটগুলোতে এড দেখে টাকা ইনকাম করতে পারবেন। তাছাড়াও এই ওয়েবসাইটগুলোতে সার্ভে করে , ভিডিও গেম খেলে , নির্দিষ্ট টাস্ক কমপ্লিট করে টাকা ইনকাম করার সুযোগ সুবিধা রয়েছে। এখানে আপনাকে বিভিন্ন পদ্ধতিতে কাজ করতে হবে। 

উপরের লিস্টের ওয়েবসাইট গুলো বেশিরভাগই বিদেশি ওয়েবসাইট যারা সচরাচর দ্রুত ডলারে পেমেন্ট করে থাকে। তাছাড়া অনেকগুলো ওয়েবসাইট প্ল্যাটফর্ম গুলো ডিজিটাল কারেন্সিতে বা পেপালে পেমেন্ট দিয়ে থাকে। চলুন নিম্নে এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইটগুলো সম্পর্কে জেনে আসা যাক।

iRazoo Rewards- Watch & Earn

এটি মূলত একপ্রকার অ্যাপ যার সাহায্যে আপনারা বিভিন্ন ধরনের এড দেখে টাকা আয় করতে পারবেন। তাছাড়াও এর ওয়েবসাইট ভার্সনে বর্তমানে তৈরি করা হয়েছে। যেখানে বিভিন্ন ধরনের এড দেখে টাকা আয় করার পাশাপাশি ভিডিও এড দেখা যায়। অর্থাৎ এখানে আপনারা ভিডিওর সাথে এড দেখতে পারবেন সেই অ্যাড দেখে নির্দিষ্ট পয়েন্ট আপনার প্রোফাইলে জমা হবে। 
এই অ্যাপ্লিকেশনটিতে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে। এড দেখার জন্য আপনাকে নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট দেওয়া হবে, সেই পয়েন্ট গুলো আপনি এক্সচেঞ্জ করে ডলারে কনভার্ট করে পেমেন্ট নিতে পারবেন। এখানে Super offers নামক অপশন রয়েছে যেখানে বিভিন্ন ধরনের টাক্স কমপ্লিট করে গিফট কার্ড রিওয়ার্ড পাওয়া যায়। এছাড়াও এখানে ভিডিও এড দেখার জন্য Awesome videos section নামক অপশন পাবেন, 
সেখানে আপনি আনলিমিটেড ভিডিও অ্যাড দেখে টাকা ইনকাম করতে পারবেন। এটি হতে পারে আপনার জন্য এড দেখে টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট বা এপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনে আপনারা ছোট ছোট কাজ করে বিভিন্ন উপায়ে টাকা আয় করতে পারবেন। এটি যেহেতু বিদেশি অ্যাপ তাই এখানে আপনি গিফট কার্ড , ডলার পেপালে নিতে পারবেন। 

Swagbucks – earn money watching ads

আপনারা সকলেই প্রায় কমবেশি এই ওয়েবসাইটটির সাথে পরিচিত। এই Swagbucks ওয়েবসাইটে বা প্ল্যাটফর্মে বিভিন্ন ধরনের ছোট ছোট কাজ করার মাধ্যমে টাকা ইনকাম করা যায়। এর পাশাপাশি এখানে অ্যাড দেখে টাকা ইনকাম করার অপশন রয়েছে। আপনারা যেহেতু এড দেখে টাকা ইনকাম করতে চাচ্ছেন তাহলে আপনারা এই সাইটে এড দেখে টাকা ইনকাম করার অপশন গুলোতে কাজ করবেন। 

এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করার জন্য আপনাকে সরাসরি ওয়েবসাইটটিতে প্রবেশ করে একটি একাউন্ট রেজিস্টার করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করা হলে আপনি বিভিন্ন ভিডিও দেখে SB points সংগ্রহ করতে পারবেন। এই সাইটে আপনারা ভিডিও এড দেখে টাকা আয় করতে পারবেন। তাছাড়াও এর পাশাপাশি অনলাইন গেম খেলে , অনলাইন শপিং করে , ইন্টারনেট ব্রাউজিং করে আয় করতে পারবেন। 

এছাড়াও বিভিন্ন ধরনের সার্ভেগুলোর উত্তর দেওয়ার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। এই সাইট থেকে পেমেন্ট পাওয়ার জন্য আপনার একাউন্টে সর্বনিম্ন ৩ ডলার থাকতে হবে। আপনার একাউন্টে আপনি তিন ডলার জমা করলেই বিভিন্ন ডিজিটাল মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। বিশেষ করে এখানে পেপালে ও অ্যামাজন কুপন কোড হিসাবে পেমেন্ট নেওয়া যায়। 

আরে এই প্লাটফর্মে নতুন ইউজারদের জন্য বিশেষ সুবিধা রয়েছে, নতুন কেউ এই ওয়েবসাইটে রেজিস্টার করলেই সঙ্গে সঙ্গে পাঁচ ডলার বোনাস পেয়ে যাবে। এই প্লাটফর্ম কাজ করে পয়েন্ট জমা করে সেগুলো আপনি Free recharge হিসেবে নিতে পারবেন।

Adwallet- Earn Online

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট এরমধ্যে সবচেয়ে সেরা ও জনপ্রিয় অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন এর নাম Adwallet। এই অ্যাপ্লিকেশন ব্যবহার করে এড দেখে খুব সহজে টাকা আয় করা যায়, তবে আপনাকে এখানে অনেক সময় দিয়ে কাজ করতে হবে। এই অ্যাপটি আপনারা গুগল প্লে স্টোরে খুব সহজেই খুঁজে পাবেন, আর গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে কাজ করতে পারবেন। 

এই অ্যাপে বিভিন্ন রকম ভিডিও দেখার মাধ্যমে টাকা ইনকাম করার সুযোগ সুবিধা রয়েছে। আপনারা যেসব ভিডিও পছন্দ করেন সেই সব ভিডিও এই অ্যাপে দেখতে পারবেন। অ্যাপ ডাউনলোড করার পর আপনাকে একাউন্ট খুলতে হবে, তাছাড়া জানা গেছে এখানে কাজ করে ইনকামগুলো আপনি সরাসরি ব্যাংকে অথবা গিফট কার্ড হিসেবে নিতে পারবেন। 

ডলারে পেমেন্ট পাওয়া যায় এই প্লাটফর্মে। অ্যাড দেখার জন্য এটি হতে পারে আপনার জন্য বেস্ট প্ল্যাটফর্ম। তাই দেরি না করে আজ থেকেই পার্ট টাইম কাজ হিসেবে অ্যাড দেখা শুরু করে দিন। এড ওয়ালেট অ্যাপ্লিকেশনের কাজ করার জন্য অ্যাপটির নাম লিখে গুগল প্লে স্টোরে সার্চ করবেন। 

NeoBux- Make Money Online

বিজ্ঞাপন দেখে টাকা ইনকাম করা অন্যতম প্ল্যাটফর্ম হল NeoBux। এই প্লাটফর্ম বা ওয়েবসাইটে বিজ্ঞাপন দেখে টাকা আয় করতে পারবেন। এখানে আপনি প্রতিদিন এক ঘন্টা করে সময় দিলেই নির্দিষ্ট একটি অনলাইন থেকে আয় করতে পারবেন। এখানে ডলার সহ বিভিন্ন কারেন্সিতে পেমেন্ট করা হয়। এখানে ভিডিও এড ছাড়াও আপনারা বিভিন্ন ধরনের অফার কমপ্লিট করে পেমেন্ট নিতে পারবেন। রেফার করার মাধ্যমেও এখান থেকে আয় করা যায়। এই ওয়েবসাইটের পেমেন্ট পদ্ধতি হলোঃ
  • bank transfer
  • PayPal 
  • paper cheque
  • Gift card
এই পেমেন্ট পদ্ধতিতে আপনারা টাকা উইড্র করতে পারবেন। তাই আপনাদের অবশ্যই পেমেন্ট মেথডগুলো জেনে কাজ করতে হবে। কাজ করার পূর্বে অবশ্যই পেমেন্ট অপশন গুলো দেখে পেমেন্ট মেথডগুলো খুলে কাজ করার চেষ্টা করবেন।

Freecash- Free Cash, PayPal, Bitcoin

বর্তমানে এড দেখে বা সার্ভে করে অনলাইন থেকে ইনকাম করার অন্যতম সেরা প্ল্যাটফর্ম বা ওয়েবসাইটের নাম হলো Freecash। এই সাইটে বিভিন্ন ধরনের কাজ করে টাকা আয় করা যায়, বিশেষ করে আপনি এখানে গেম খেলে অথবা মোবাইল ফোনে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন ডাউনলোড করেও টাকা আয় করতে পারবেন। তবে এই ওয়েবসাইটটি বর্তমানে বাংলাদেশীদের জন্য বন্ধ রয়েছে। 

অর্থাৎ বিদেশীরা এই ওয়েবসাইটটিতে খুব সহজে কাজ করতে পারবে। তবে এই সাইটে কাজ করার বিভিন্ন ধরনের উপায় রয়েছে যেগুলো আপনারা ইউটিউবে দেখে নিবেন। এখানে প্রতিটি সার্ভে করার জন্য দুই থেকে তিন ডলার দেওয়া হয়ে থাকে। তাছাড়া গেম ডাউনলোড করে খেলার মাধ্যমে অনেক সময় 100 থেকে 200 ডলার পর্যন্ত দেওয়া হয়। 

তবে বাংলাদেশে এই প্লাটফর্মটি বন্ধ থাকার কারণে অনেকে কাজ করতে পারছে না, তবে এই সাইটে কাজ করার বিভিন্ন পদ্ধতি রয়েছে। যেগুলো আপনারা youtube এ লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। এই প্লাটফর্ম থেকে আপনারা সব থেকে বেশি ইনকাম করতে পারবেন, তাই চিন্তা না করে এখন থেকেই কিভাবে এই সাইট থেকে আয় করা যায় সেই সম্পর্কে ভাবুন।

InboxDollars- Extra Money Online

আপনারা এই ওয়েবসাইটে watching video ads দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। বর্তমান সময়ে অনলাইনে ভিডিও এড দেখে টাকা ইনকাম করার অন্যতম জনপ্রিয় ওয়েবসাইট হলো InboxDollars। এটি একটি বিশ্বস্ত বিদেশি ওয়েবসাইট, যেখানে খুব দ্রুত সময়ে অনলাইনে পেমেন্ট করা হয়। আপনারা খুব সহজেই এই ওয়েবসাইটে কাজ করে টাকা আয় করতে পারবেন। 

এই ওয়েবসাইটে বিভিন্ন কাজের জন্য সার্ভে যুক্ত করা হয়েছে, অর্থাৎ আপনি সার্ভেগুলোর উত্তর দেয়ার মাধ্যমে কিছু টাকা আয় করতে পারবেন। এই প্লাটফর্মে সাইন আপ করলেই আপনি সাথে সাথে ৫ ডলার বোনাস পেয়ে যাবেন। এই ডলারগুলো আপনার একাউন্টে জমা থাকবে এবং আপনি বিভিন্নভাবে এগুলো পেমেন্ট সহ ওয়েবসাইটটিতে শপিং করতে পারবেন। 

আবে এই সাইটে  video ads দেখার জন্য পাঁচ থেকে ২৫ সেন্ট করে আয় করতে পারবেন। আপনার অ্যাকাউন্টে একেবারে ৩০ ডলার হলেই সেটি আপনি পেমেন্ট নিতে পারবেন। অনেক সময় বিভিন্ন ভিডিও দেখলে ২৫ ডলার পর্যন্ত দিয়ে থাকে। আর এই সাইটে আপনি প্রতিদিন ৩০ টি করে ভিডিও দেখতে পারবেন। আর সেই ভিডিও এড গুলো দেখে টাকা আয় করতে পারবেন। আপনারা পেমেন্ট electronic gift cards , পেপালে বা বিভিন্ন কুপন কোড হিসেবে নিতে পারবেন।

MyPoints- Earn Reward Points

এই ওয়েবসাইটটিতে আপনারা পয়েন্ট জমা করে টাকা ইনকাম করতে পারবেন। আর নিজের একাউন্টে পয়েন্ট জমা করার জন্য আপনি প্ল্যাটফর্মে ভিডিও অ্যাড দেখে অথবা সার্ভে করতে পারেন। এখানে আপনাকে সাইটটিতে অ্যাকাউন্ট খুলতে হবে। 

এখানে আপনি ইনকাম করার জন্য Watch & Earn নামক অপশন পাবেন, যেখানে ইনকামের জন্য বিভিন্ন পদ্ধতি ও উপায় রয়েছে। তাছাড়াও এই সাইটটিতে ছোট ছোট কাজ করে বোনাস পয়েন্ট পাওয়া যায়, আর সাইটটিতে একাউন্ট খুললেই ওয়েলকাম বোনাস হিসাবে ১০ ডলার বোনাস দেওয়া হয়। 

তবে আপনি এই 10 ডলার সাথে সাথে তুলতে পারবেন না। এই দশ ডলার মূলত আপনার একাউন্টে জমা থাকবে এবং আপনার ইনকাম করা পয়েন্টগুলো এক্সচেঞ্জ করে সেগুলো আপনি পেমেন্ট নিতে পারবেন। এই প্লাটফর্মে ডিজিটাল পদ্ধতিতে পেমেন্ট করা হয়।

ySense.com- Earn Free Cash Online

আপনারা এই প্লাটফর্মে পেইড সার্ভে করে টাকা আয় করতে পারবেন। এর পাশাপাশি ভিডিও দেখে ,watching ads , নতুন সার্ভিস পরীক্ষা করে টাকা আয় করতে পারবেন। তাছাড়াও এই সাইটটিতে রেফারেল করে টাকা ইনকাম করার সুযোগ সুবিধা রয়েছে। 

আপনি যদি সাইটটি রেফার করেন তাহলে কোন ব্যক্তি যদি আপনার রেফার লিংক থেকে এই সাইটটিতে একাউন্ট খুলে তাহলে আপনি ৩০ থেকে ৪০ পার্সেন্ট বোনাস পয়েন্ট পেয়ে যাবেন। বর্তমানে ইন্টারনেট থেকে টাকা ইনকাম করার খুবই জনপ্রিয় ওয়েবসাইট এটি।

Pocket Money - এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট

আপনারা অন্যান্য ওয়েবসাইটের মত এই পকেট মানি অ্যাপটিতে ভিডিও এড দেখে টাকা আয় করতে পারবেন। তাছাড়া নরমাল অ্যাড দেখেও আয় করা যায়। পাশাপাশি এখানে referral প্রোগ্রাম এ জয়েন করেও নির্দিষ্ট কমিশন পাওয়া যায়। আপনি রেফার করলে নির্দিষ্ট পরিমাণ কমিশনের টাকা পাবেন। আর এখানে পেমেন্ট মেথড হিসেবে রয়েছেঃ mobile recharge , পেটিএম ক্যাশ , পেপাল ইত্যাদি।

clipclaps থেকে এড দেখে ইনকাম

এটি মূলত এক প্রকার শর্ট ভিডিও মেকার অ্যাপ্লিকেশন। এই অ্যাপ এ আপনারা বিভিন্ন ধরনের শর্ট ভিডিও আপলোড করে টাকা ইনকাম করতে পারবেন। তাছাড়া অন্যজনের শর্ট ভিডিওগুলোতে এড দেখে claps coin সংগ্রহ করতে পারবেন। এই কয়েন গুলো সংগ্রহ করে আপনারা একসময় সেগুলো এক্সচেঞ্জ করে পেমেন্ট নিতে পারবেন। 

আপনার ইনকাম করা রিওয়ার্ডস কয়েন গুলো বিভিন্ন ভাবে আপনি পেমেন্ট নিতে পারবেন। মূল বিষয় হলো আপনি এখানে নিজের শর্ট ভিডিও বানিয়ে অন্যদের অ্যাড দেখিয়ে করতে পারবেন।clipclaps অ্যাপ আপনারা google play store পেয়ে যাবেন, নাম লিখে সার্চ করে ডাউনলোড করে নিন।

VidCash app - এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট 

VidCash app হলো একটি অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনটি আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। এখানে আপনি মজার মজার ফানি ভিডিও ও কমেডি ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন। মূলত এখানে শুধুমাত্র ভিডিও এড দেখে টাকা আয় করা যায়। 

ভিডিও অ্যাড দেখার মাধ্যমে আপনি নির্দিষ্ট কয়েন কালেক্ট করতে পারবেন, আর সেই কয়েন গুলো আপনি বেশি পরিমাণে জমা করতে পারলেই গিফট কার্ড অথবা পেটিএম ক্যাশ হিসাবে redeem করতে পারবেন।

Ad দেখে টাকা ইনকাম করে বিকাশে পেমেন্ট নেওয়া যায় কি?

আপনারা হয়তো দেখতে পেলেন বেশিরভাগ এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলো বিদেশি প্ল্যাটফর্ম হয়ে থাকে। আপনার এখান থেকে বিকাশ অথবা নগদে পেমেন্ট নিতে পারবেন না। এই বিদেশী সাইটগুলোতে বিকাশের পেমেন্ট নেওয়ার অপশন নাই। আপনার এখানে বিভিন্নভাবে ডলারে অথবা ডিজিটাল কারেন্সিতে পেমেন্ট নিতে পারবেন। 

বিশেষ করে গিফট কার্ড ও PayPal এ পেমেন্ট নিতে পারবেন। তবে কিছু বাংলাদেশি ওয়েবসাইট রয়েছে যেখানে এড দেখে বিকাশে পেমেন্ট নেওয়া যায়। তবে সেগুলোতে খুব কম পরিমাণে টাকা ইনকাম করা যায়।

এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট । FAQs

এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট নেওয়া যায় কি
এড দেখে টাকা ইনকাম বিকাশে পেমেন্ট আপনারা নিতে পারবেন। মূলত বাংলাদেশি ওয়েবসাইট গুলোতে আপনি কাজ করলে সেখানে আপনি এড দেখে বিকাশে পেমেন্ট সহজে নিতে পারবেন। তবে বিদেশি ওয়েবসাইট গুলোতে কাজ করলে এড দেখে বিকাশে পেমেন্ট নিতে পারবেন না, সেখানে আপনি ডলারে পেমেন্ট নিতে পারবেন।

অনলাইনে এড দেখে ইনকাম করার সেরা ওয়েবসাইট কোনটি
অনলাইনে এড দেখে টাকা ইনকাম করা সেরা ওয়েবসাইট হলোঃ Freecash ,InboxDollars ,AdWallet, MyPoints ইত্যাদি।

শেষ কথা

আপনারা মনে হয় এতক্ষণে এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে গেছেন, আমরা ইন্টারনেটে বিভিন্ন রিসার্চ করার মাধ্যমে এই ওয়েবসাইট গুলোর নাম তুলে ধরার চেষ্টা করেছি এবং তাদের সম্পর্কে বিস্তারিত জানানোর চেষ্টা করেছি। আপনারা হয়তো ভালো করেই এখন বুঝতে পারছেন কোন ওয়েবসাইটগুলোতে কাজ করে এড দেখে টাকা ইনকাম করা যায়। 

মূলত যাদের হাতে পর্যাপ্ত সময় রয়েছে তারাই এই ধরনের এড দেখে টাকা ইনকাম করার ওয়েবসাইট গুলোতে কাজ করতে পারেন। কারণ এই ধরনের সাইটগুলোতে কাজ করে সামান্য টাকা ইনকাম করা যায়। আপনি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চাইলে ফ্রিল্যান্সিং করুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url