Telegram group

ordinarybdgnews

মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত ও মালয়েশিয়া কাজের বেতন কত

প্রিয় বন্ধুরা, আপনারা কি মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত এই সম্পর্কে জানতে চাচ্ছেন, তাহলে একদম সঠিক পোস্টটিতে এসেছেন। কারণ আজকের এই পোস্টে আমরা আপনাদের জানার সুবিধার্থে মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত ও মালয়েশিয়া কাজের বেতন কত এই সম্পর্কিত বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব।
মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত
আর্টিকেল সূচিপত্রঃআপনার অনেকেই মালয়েশিয়াতে কোম্পানি ভিসাতে গিয়ে থাকেন, তবে এই কোম্পানি ভিসা বেতন কত হয়ে থাকে তা সম্পর্কে অনেকেই ভালোমতো জানেন না, তাই আমরা আজকের এই আর্টিকেলে মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত ও মালয়েশিয়া কাজের বেতন কত সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

উপস্থাপনা

বাংলাদেশে অনেক শ্রমিক মালয়েশিয়াতে কাজের উদ্দেশ্যে গিয়ে থাকে। অনেকেই আবার মালয়েশিয়াতে কোম্পানি ভিসায় যায়। তবে যারা কোম্পানি ভিসাতে মালয়েশিয়ায় যেতে চান তাদের অবশ্যই মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত তা সম্পর্কে জেনে রাখতে হবে। কারণ আপনি যদি মালয়েশিয়াতে কোম্পানির কাজের উদ্দেশ্যে গিয়ে থাকেন এবং সেখানকার বেতন সম্পর্কে যদি না জানেন তাহলে পরবর্তীতে আপনি বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে পারেন। অনেক ব্যক্তির কোম্পানির বেতন পছন্দ নাও হতে পারে। 
তাই যারা কোম্পানিতে কাজ করার জন্য মালয়েশিয়াতে কোম্পানি ভিসা নিয়ে যাবেন তারা অবশ্যই কোম্পানি ভিসার বেতন সম্পর্কে জেনে রাখবেন। তাছাড়াও আপনি মালয়েশিয়াতে গেলেই হবে না, মালয়েশিয়াতে কাজের বেতন কত সেই সম্পর্কেও ধারণা রাখতে হবে। এতে করে আপনি আপনার পছন্দ মতো বেতন অনুযায়ী বিভিন্ন কাজের খোঁজ করতে পারবেন। চলুন আমরা মালয়েশিয়ার কাজ সম্পর্কিত বিস্তারিত তথ্য গুলো জেনে আসি। 

মালয়েশিয়া কাজের বেতন কত

আপনারা যারা মালয়েশিয়াতে কাজের ভিসা বা ওয়ার্ক পারমিট ভিসা নিয়ে যেতে চান তাদের অবশ্যই মালয়েশিয়া কাজের বেতন সম্পর্কে জানতে হবে। আপনারা যদি মালয়েশিয়ার কাজের বেতন সম্পর্কে না জেনেই মালয়েশিয়াতে গিয়ে থাকেন তাহলে পরবর্তীতে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে পারেন। বিশেষ করে অনেকেই মালয়েশিয়াতে বেশি বেতনের কাজ খোঁজ করতে সমস্যা হতে পারে।মালয়েশিয়াতে কাজের জন্য যেতে হলে আপনাদের ওয়ার্ক পারমিট ভিসা আবেদন করতে হবে। 
মালয়েশিয়া দেশটির অর্থনীতি খুবই উন্নয়নশীল। এই দেশটিতে প্রতি বছর হাজার হাজার মানুষ কাজ করার উদ্দেশ্যে এসে থাকে। প্রতি বছর মালয়েশিয়া সরকার বিভিন্ন দেশ থেকে শ্রমিক নিয়োগ দিয়ে থাকে। শ্রমিকের দক্ষতা ও অভিজ্ঞতার উপর নির্ভর করে কাজের বেতন দেওয়া হয়।এছাড়াও কাজের ক্যাটাগরি অনুযায়ী বেতন কম বেশি হয়ে থাকে। চলুন আমরা এখন মালয়েশিয়াতে কোন কাজের বেতন কত তা সম্পর্কে জেনে আসি। 
  • মালয়েশিয়াতে ক্লিনার কাজের জন্য একজন শ্রমিককে প্রতিমাসে সাধারণত আনুমানিক ৩০ হাজার থেকে ৬০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হয়ে থাকে।
  • আর মালয়েশিয়াতে ওয়েল্ডিং শ্রমিককে প্রতি মাসে আনুমানিক ৫০০০০ টাকা থেকে ৮০ হাজার টাকা পর্যন্ত দেওয়া হয়। তবে কাজের দক্ষতা অনুযায়ী বেতন আরো বৃদ্ধি পেতে পারে।
  • মালয়েশিয়াতে একজন মেকানিকের প্রতি মাসের বেতন আনুমানিক ৭০ হাজার থেকে ১ লক্ষ টাকা পর্যন্ত হয়ে থাকে।
  • তাছাড়াও সেই দেশে একজন ডেলিভারি ম্যানের বেতন আনুমানিক ৭০ হাজার থেকে ৯০ হাজার টাকা পর্যন্ত হয়ে থাকে।
  • পাইপ ফিটিং কাজের জন্য একজন শ্রমিককে প্রতি মাসে ৬০০০০ থেকে শুরু করে সর্বোচ্চ ১ লক্ষ টাকা পর্যন্ত বেতন দেওয়া হয়।
  • এছাড়াও কৃষি কাজের জন্য একজন শ্রমিককে আনুমানিক ৩০ হাজার থেকে ৮০ হাজার টাকার মধ্যে দেওয়া হয়।
  • শপিংমলে কাজের জন্য শ্রমিককে আনুমানিক ৪০ হাজার থেকে ৬০ হাজার টাকা বেতন দেওয়া হয়ে থাকে।
  • এই মালয়েশিয়া দেশটিতে রেস্টুরেন্টে কাজ করার জন্য একজন শ্রমিককে আনুমানিক প্রতিমাসে ৫০ হাজার থেকে ১ লক্ষ ২০ হাজার টাকা পর্যন্ত দেওয়া হয়ে থাকে। আপনার কাজের ধরন ও দক্ষতা অনুযায়ী বেতন বৃদ্ধি পাবে। আপনি রেস্টুরেন্টে কাজের ধরনের অনুযায়ী ৯০ হাজার টাকা বেতন পেতে পারেন।
  • গার্মেন্টসের বিভিন্ন কাজের জন্য দেশটিতে একজন শ্রমিককে আনুমানিক ৫০ হাজার থেকে ১,৫০,০০০ টাকা পর্যন্ত দেওয়া হয়ে থাকে। আপনি গার্মেন্টসে বড় পদে চাকরি করলে বেশি বেতন পাবেন।
  • বিভিন্ন গাড়ি ড্রাইভিং কাজের জন্য প্রতি মাসে আনুমানিক ৬০০০০-১২০০০০ টাকার মধ্যে হয়ে থাকে।
  • মালয়েশিয়াতে ফ্যাক্টরিতে বিভিন্ন কাজের জন্য শ্রমিককে সাধারণত ৪০০০০ থেকে ৮০ হাজার টাকার মধ্যে বেতন দেওয়া হয়ে থাকে।
  • তবে রাজমিস্ত্রি কাজের জন্য বেতন সাধারণত ৫০০০০ থেকে ১,০০,০০০ টাকা দেওয়া হয়।
  • বিভিন্ন কোম্পানিতে কাজের জন্য শ্রমিকের বেতন ৪০ হাজার থেকে ৬০ হাজার টাকা হয়ে থাকে।
তাহলে আশা করছি প্রিয় প্রবাসী ভাইয়েরা আপনারা এতক্ষণে উপরের লিস্টে মালয়েশিয়া কাজের বেতন সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারলেন। মালয়েশিয়াতে কোন কাজের বেতন কত দেওয়া হয়ে থাকে সেই সম্পর্কে আপনারা জানতে পেরেছেন। 
এখন আপনার যেই কাজটি পছন্দ এবং বেতন বেশি মনে হচ্ছে সেই কাজ করার জন্য আপনি আগে থেকেই প্রশিক্ষণ ও দক্ষতা অর্জন করে রাখবেন। কারণ মালয়েশিয়াতে দক্ষ শ্রমিকদের বেতন বেশি হয়ে থাকে। এজন্য মালয়েশিয়া যাওয়ার পূর্বে কাজগুলো সম্পর্কে জেনে এবং প্রশিক্ষণ নিয়ে যাবেন। 

মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত 

মালয়েশিয়াতে গিয়ে যারা কোম্পানিতে চাকরি করতে চান, তারা চাইলে মালয়েশিয়া কোম্পানি ভিসাতে গিয়ে কোম্পানিতে চাকরি করতে পারেন। সাধারণত কোম্পানি অনুযায়ী বেতনের কমবেশি হয়ে থাকে, তাছাড়াও কাজের ধরন ও ক্যাটাগরি অনুযায়ী বেতনে পরিবর্তন লক্ষ্য করা যায়। আমাদের জানামতে মালয়েশিয়াতে কোম্পানিতে সাধারণত তুলনামূলক একটু কম বেতন দেওয়া হয়ে থাকে। 
অনেকের কাছে কোম্পানি ভিসার বেতন কম মনে হতে পারে, তাই আপনারা যারা কোম্পানি ভিসাতে মালয়েশিয়াতে যাবেন তারা অবশ্যই মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত সম্পর্কে জেনে যাবেন। সাধারণত মালয়েশিয়াতে কোম্পানিতে চাকরি করার জন্য কোম্পানি ভিসাতে যেতে হয়। বর্তমানে অনেকেই দালালদের কাছে মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন সম্পর্কে ভুল তথ্য জেনে প্রতারণার শিকার হচ্ছে। তাই আপনারা অবশ্যই সঠিক তথ্য যাচাই বাছাই করে মালয়েশিয়া যাওয়ার চেষ্টা করবেন। 
আমরা এখন আপনাদের মালয়েশিয়া কোম্পানি ভিসার বেতন সম্পর্কে জানানোর চেষ্টা করব। মালয়েশিয়াতে সাধারণত কোম্পানি ভিসা বেতন আনুমানিক ৬০ হাজার থেকে ৮০ হাজার টাকার মধ্যে হয়ে থাকে। এখানে বেতন সাধারণত শ্রমিকের কাজের দক্ষতা ও কাজের ধরনের উপনির্ভর করে দেওয়া হয়। আপনার যদি কাজের প্রতি দক্ষতা থাকে তাহলে আপনি ৮০ হাজার টাকার বেশিও কোম্পানি ভিসা বেতন পেতে পারেন। তাই আমরা বলব আপনারা অবশ্যই মালয়েশিয়া যাওয়ার পূর্বে সঠিক প্রশিক্ষণ ও জ্ঞান নিয়ে যাবেন।

মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম কত ২০২৪ 

আমার ইতিমধ্যেই মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত সম্পর্কে জানতে পেরেছেন, তবে আপনাদের মধ্যে অনেকে আছেন যারা মালয়েশিয়াতে কোম্পানি চাকরি করার জন্য যেতে চান। মালয়েশিয়া কোম্পানিতে চাকরি করার জন্য আপনাকে মালয়েশিয়া কোম্পানি ভিসা নিয়ে যেতে হবে। মালয়েশিয়া কোম্পানি ভিসা পেতে হলে আপনাদের অবশ্যই মালয়েশিয়ার যেকোন একটি ভেরিফাইড কোম্পানির চাকরি অফার লেটার পেতে হবে। 
তারপর আপনি ভিসা আবেদন করে ভিসা ফি দিয়ে মালয়েশিয়াতে কোম্পানির চাকরির জন্য যেতে পারবেন। তবে আপনি অনেকে আছেন যারা মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম সম্পর্কে জানেন না, তাদের এখন এই অংশে মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম কত সম্পর্কে জানানোর চেষ্টা করব। এতে করে আপনারা দালালদের দ্বারা প্রতারিত হবেন না, আপনি সঠিক দাম জেনে ভালো বিশ্বস্ত এজেন্সির কাছ থেকে ভিসা আবেদন করতে পারবেন। 
মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম আনুমানিক ৪ লক্ষ থেকে ৬ লক্ষ টাকা। অর্থাৎ আপনি মালয়েশিয়াতে কোম্পানি ভিসা নিয়ে যেতে ৪ লক্ষ থেকে ৬ লক্ষ টাকা পর্যন্ত খরচ হতে পারে। আপনার পরিচিত কোন ভিসা এজেন্সির কাছ থেকে বিষয় আবেদন করলে আপনি মালয়েশিয়াতে কম খরচে যেতে পারবেন। এছাড়াও আপনার ভিসার মেয়াদকাল অনুযায়ী মালয়েশিয়া কোম্পানি ভিসার দাম বেশি হয়ে থাকে।

মালয়েশিয়া ফ্যাক্টরি ভিসা বেতন কত

আপনাদের মত অনেকে আছে যারা মালয়েশিয়াতে ফ্যাক্টরি ভিসা নিয়ে গিয়ে ফ্যাক্টরিতে কাজ করে থাকেন। তবে যারা এখন নতুন রয়েছেন মালয়েশিয়া ফ্যাক্টরিতে কাজ করার জন্য যেতে চাচ্ছেন তারা অবশ্যই মালয়েশিয়া ফ্যাক্টরি ভিসা বেতন সম্পর্কে জেনে রাখবেন। সাধারণত মালয়েশিয়ার ফ্যাক্টরিতে বিভিন্ন ধরনের কাজ পাওয়া যায়, যেই কাজগুলো করে আপনারা বিভিন্ন ধরনের বেতন পেতে পারেন। 
কাজের ধরন ও চাহিদা অনুযায়ী বেতন কম বেশি হয়। এছাড়াও অদক্ষ কর্মীদের মালয়েশিয়াতে ফ্যাক্টরিতে সাধারণত আনুমানিক কম বেতন দেওয়া হয়। তবে দক্ষ ও অভিজ্ঞ শ্রমিকদের এখানে বেশি বেতন দেওয়া হয়ে থাকে। তাছাড়াও আপনার চাকরির বয়স ধীরে ধীরে বাড়িতে থাকলে ফ্যাক্টরিতে বেতন বাড়ানো হয়ে থাকে। 
মালয়েশিয়া কোন কাজের চাহিদা বেশি
মালয়েশিয়াতে অদক্ষ ও নতুন কর্মীদের সাধারণত আনুমানিক ৩০ হাজার থেকে ৪০ হাজার টাকা পর্যন্ত বেতন দেয়া হয়ে থাকে। তবে মালয়েশিয়ার ফ্যাক্টরিতে অভিজ্ঞ ও দক্ষ শ্রমিকদের ৪০ হাজার থেকে ৬০ হাজার টাকার মধ্যে বেতন দেওয়া হয়ে থাকে। আপনি যদি দক্ষ হয়ে থাকেন তাহলে ৬০০০০ টাকা পর্যন্ত বেতন পেতে পারেন। এক্ষেত্রে আপনার দক্ষতার প্রমাণ দিতে হবে। 
মালয়েশিয়াতে ফ্যাক্টরিতে বেশি বেতনের চাকরি করতে হলে অবশ্যই কাজের প্রশিক্ষণ গুলো নিয়ে যাবেন। কাজের দক্ষতা ও অভিজ্ঞতা অর্জন করে গেলেই আপনি মালয়েশিয়াতে বেশি বেতনের চাকরি করতে পারবেন।

মালয়েশিয়া ফ্যাক্টরি ভিসা দাম কত ২০২৪ আপডেট 

মালয়েশিয়াতে বিভিন্ন কোম্পানিতে চাকরি করার জন্য কোম্পানি ভিসা ছাড়াও আরো অনেক ধরনের ভিসা রয়েছে, যেই ভিসার সাহায্যে আপনি মালয়েশিয়াতে ফ্যাক্টরিতে কাজ করতে পারবেন। তাছাড়া আপনারা চাইলে ওয়ার্ক পারমিট ভিসা নিয়ে মালয়েশিয়া যেতে পারেন। মালয়েশিয়া ফ্যাক্টরি ভিসা পেতে হলে অবশ্যই কিছু প্রয়োজনীয় ডকুমেন্ট জমা দিতে হয়। 
বর্তমানে মালয়েশিয়া ফ্যাক্টরি ভিসার চাহিদা বেশি হওয়ার কারণে অনেক সময় ভিসার দাম বেড়ে যায়। মালয়েশিয়া ফ্যাক্টরি ভিসা আপনি বিভিন্ন এজেন্সির মাধ্যমে আবেদন করতে পারেন। বিভিন্ন এজেন্সি অনুযায়ী ভিসার দাম কম বেশি হতে পারে। তাই আপনারা অবশ্যই পরিচিত অথবা বিশ্বস্ত এজেন্সির কাছ থেকে ভিসা করার চেষ্টা করবেন। 

এতে করে আপনার ভিসা খরচ অনেকটা কমে যাবে। বর্তমানে মালয়েশিয়ার ফ্যাক্টরি ভিসা করতে ৪ থেকে ৬ লক্ষ টাকা পর্যন্ত লাগতে পারে। অর্থাৎ মালয়েশিয়া ভিসা পেতে আপনার সর্বনিম্ন ৪ লক্ষ টাকা এবং সর্বোচ্চ ৬ লক্ষ টাকা খরচ হতে পারে। পরিচিত ব্যক্তির কাছ থেকে ভিসা আবেদন করলে আরো কম খরচে আপনি ভিসা পেতে পারেন। 

মালয়েশিয়া যেতে কত টাকা লাগে

মালয়েশিয়া যাওয়ার জন্য বিভিন্ন ধরনের ভিসা রয়েছে। প্রতিটি ভিসার ধরন অনুযায়ী খরচ নির্ধারণ হয়ে থাকে। আপনাদের মধ্যে অনেকেই মালয়েশিয়া যেতে কত টাকা লাগে এই বিষয়টি সম্পর্কে ভালো মত জানেন না। এজন্য আমরা মালয়েশিয়া যেতে কত টাকা খরচ হয় এই সম্পর্কে জানানোর চেষ্টা করব। 
বর্তমানে বৈধ উপায়ে মালয়েশিয়াতে কাজের উদ্দেশ্যে গেলে সরকারি নির্ধারিত ফি ৭৮ হাজার ৯৯০ টাকা খরচ হবে। বর্তমান সময়ে মালয়েশিয়ায় ভিসার চাহিদা বেড়ে যাওয়ার কারণে ভিসার দাম অনেকটা বেড়ে গিয়েছে। যার ফলে মালয়েশিয়া যেতে ৪ থেকে ৬ লক্ষ টাকা লেগে থাকে। যারা মূলত সরকারি উপায়ে কর্মী হিসেবে মালয়েশিয়াতে যাবেন তাদের খরচ হবে ৭৮ হাজার ৯৯০ টাকা। 

মালয়েশিয়া কনস্ট্রাকশন কোম্পানির নাম

আপনারা যারা মালয়েশিয়া থেকে কনস্ট্রাকশন কাজ করবেন তাদেরকে অবশ্যই মালয়েশিয়া কনস্ট্রাকশন কোম্পানির নাম সম্পর্কে জেনে রাখতে হবে। তাই আমরা এই অংশে দেশটির কনস্ট্রাকশন কোম্পানির নাম গুলো জানানোর চেষ্টা করব। যার ফলে আপনারা কনস্ট্রাকশন কোম্পানির নাম জেনে সঠিক উপায়ে কাজ করতে পারবেন। 

বর্তমানে আমাদের দেশে অনেক ভুয়া এজেন্সিরা মালয়েশিয়াতে কনস্ট্রাকশন কাজের নামে প্রতারণা করে থাকে। তাই আপনারা যদি মালয়েশিয়া কনস্ট্রাকশন কোম্পানির নাম জানেন তাহলে প্রতারিত হওয়া থেকে বাঁচতে পারবেন। চলুন নিম্নে মালয়েশিয়া কনস্ট্রাকশন কোম্পানির নাম জেনে আসি
  • WCT Holdings Berhad
  • CIMB Group Holdings Berhad
  • Mah Sing Group Berhad
  • YTL Corporation Berhad
  • IOI Properties Group Berhad
  • UEM Group Berhad
  • IJM Corporation Berhad
  • Landmarks Berhad
  • Boustead Holdings Berhad
  • Tropicana Corporation Berhad
  • Eco World Development Group Berhad
  • Sime Darby Property Berhad
  • MMC Corporation Berhad
  • Gamuda Berhad
  • Hong Leong Group Malaysia
  • Sunway Group
  • MK Land Holdings Berhad
  • IGB Corporation Berhad
  • Permodalan Nasional Berhad
তাহলে আপনারা উপরের লিস্টে মালয়েশিয়া কনস্ট্রাকশন কোম্পানির নাম সম্পর্কে জানতে পারলেন। মালয়েশিয়াতে কনস্ট্রাকশন কাজের জন্য বেশি বেতন দেওয়া হয়ে থাকে। আপনারা চাইলে মালয়েশিয়াতে গিয়ে কনস্ট্রাকশন কাজ করতে পারেন।

মালয়েশিয়া কোন কাজের বেতন বেশি

অনেকেই আপনারা আমাদের কাছে মালয়েশিয়া কোন কাজের বেতন বেশি এই সম্পর্কে জানতে চেয়ে থাকেন। তাই আমরা এখন মালয়েশিয়া কোন কাজের বেতন বেশি সেই সম্পর্কে জানানোর চেষ্টা করব। মালয়েশিয়াতে অনেক ধরনের কাজ পাওয়া যায়, তবে এর মধ্যে কিছু কাজ রয়েছে যেগুলোর বেতন বেশি হয়ে থাকে। আমরা এখন মালয়েশিয়া বেশি বেতনের কাজের নাম সম্পর্কে তুলে ধরার চেষ্টা করব। আর কথা না বাড়িয়ে চলুন মালয়েশিয়া বেশি বেতনের কাজ সম্পর্কে জেনে নেওয়া যাক।
  • মেকানিক
  • ড্রাইভিং
  • কনস্ট্রাকশন
  • ইলেকট্রিক
  • ওয়েল্ডিং শ্রমিক
  • গার্মেন্টস কাজ
আশা করি আপনারা মালয়েশিয়ার বেশি বেতনের কাজ সম্পর্কে জানতে পেরেছেন। মালয়েশিয়াতে আরো অনেক ধরনের কাজ রয়েছে যেই কাজগুলোর জন্য বেশি বেতন দেওয়া হয়ে থাকে। যেমন ধরুন মালয়েশিয়াতে একজন ডাক্তারের বেতন বেশি দেওয়া হয়ে থাকে। এর পাশাপাশি আইটি সেন্টার শিক্ষক ও তথ্য প্রযুক্তি বিষয়ক এক্সপার্টদের বেতন বেশি হয়ে থাকে।

মালয়েশিয়া যেসব কাজের চাহিদা বেশি

মালয়েশিয়াতে যাওয়ার পূর্বে আপনাদের অবশ্যই মালয়েশিয়া কোন কাজের চাহিদা বেশি এই সম্পর্কে জেনে রাখতে হবে। কারণ দেশটিতে যেই কাজগুলোর চাহিদা বেশি হয়ে থাকে, সেই কাজগুলো যদি আপনি দেশটিতে যাওয়ার পূর্বেই প্রশিক্ষণ নিয়ে রাখেন। তাহলে মালয়েশিয়াতে গিয়ে ভালো বেতনের চাকরি করতে পারবেন। চলুন মালয়েশিয়ার কোন কাজের চাহিদা বেশি সেই সম্পর্কে জেনে নেই।
  • কনস্ট্রাকশন শ্রমিক
  • কারখানার কাজ
  • ইলেকট্রিশিয়ান
  • ড্রাইভিং
  • ডেলিভারি ম্যান
  • নির্মাণ শ্রমিক
  • রেস্টুরেন্ট কর্মী
  • প্লাম্বার
  • গার্মেন্টস কাজ
সাধারণত উপরে দেখানো কাজগুলো চাহিদা মালয়েশিয়াতে বেশি হয়ে থাকে। এছাড়াও আরো অনেক ধরনের কাজ রয়েছে যেগুলোর চাহিদা বেশি হয়ে থাকে। আপনি মালয়েশিয়াতে কাজের উদ্দেশ্যে গেলে অবশ্যই মালয়েশিয়াতে কোন কাজের চাহিদা বেশি এই সম্পর্কে জেনে যাবেন। তাছাড়াও কোম্পানিতে চাকরি করার জন্য মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত এই সম্পর্কে জেনে রাখতে হবে, যা আমরা পোষ্টের উপরের অংশে আলোচনা করেছি। 

শেষ কথা

আশা করছি প্রিয় প্রবাসী ভাইয়েরা আপনারা আজকের এই পুরো পোস্টটিতে মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত ও মালয়েশিয়া কাজের বেতন সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। তাছাড়াও পোস্টটিতে মালয়েশিয়া ফ্যাক্টরি ভিসার বেতন ও কোন কাজের চাহিদা বেশি সেই সম্পর্কে আলোচনা করা হয়েছে। 

আপনারা মালয়েশিয়াতে বেশি বেতনের চাকরি করতে চাইলে অবশ্যই দক্ষতা অর্জন করে যাবেন। আর মালয়েশিয়া ভিসা আবেদন করার জন্য পরিচিত বা বিশ্বস্ত এজেন্সির সহায়তা নেবেন। আর সঠিক উপায়ে মালয়েশিয়া অরিজিনাল ভিসা নিয়ে যাওয়ার চেষ্টা করবেন। মালয়েশিয়া কোম্পানি ভিসা বেতন কত সম্পর্কে কোন প্রশ্ন থেকে থাকলে কমেন্ট বক্সে আমাদের জানাবেন। আমরা যথাযথ প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করব। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url