ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন [ সর্বশেষ আপডেট]

বর্তমানে বিশ্বের মধ্যে সবচেয়ে জনপ্রিয় ও অন্যতম গেম হলো ফ্রি ফায়ার। ছেলেমেয়েরা কম-বেশি প্রায় সকলেই এই গেম খেলে থাকে। তবে বিভিন্ন কারণে ফ্রি ফায়ার মোবাইলে ডাউনলোড হয় না। ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন এই প্রশ্নটি প্রায় সকলেই করে থাকেন। তাদের জন্যই আমরা আজকের পোস্টটিতে ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন ও ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড সম্পর্কে বিস্তারিত আলোচনা তুলে ধরার চেষ্টা করব।
ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন - ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড
পোস্টসূচিপত্রঃআপনার মোবাইল ফোনে ফ্রি ফায়ার কেন ডাউনলোড হচ্ছে না এ সম্পর্কে সমাধান জানাতেই আজকের পোস্টটিতে আলোচনা করছি। তাই আপনি যদি ফ্রি ফায়ার ডাউনলোড করতে চান তাহলে অবশ্যই পোস্টটির শুরু থেকে শেষ পর্যন্ত পড়ুন।

সূচনা | Free Fire Game

ফ্রি ফায়ার গেম এর ইতিহাস আমাদের প্রায় অনেকেরই অজানা রয়েছে , তাই আপনাদের অবশ্যই গেমটি খেলার আগে গেমের ইতিহাস জেনে রাখা উচিত।ফ্রী ফায়ার হল জনপ্রিয় ব্যাটেল রয়েল গেম যা ১১১ ডটস স্টুডিও কোম্পানি তৈরি করেছে এবং গারেনা প্রতিষ্ঠান দ্বারা স্পন্সর করা হয়েছিল। বর্তমানে এই গেমটি জনপ্রিয়তা শীর্ষে অবস্থান করছে। বিশেষ করে বড় থেকে শুরু করে ছোট বাচ্চারাও এই গেমটিতে আসক্ত হয়ে পড়েছে। এতই জনপ্রিয় যে গেমটি সম্পর্কে এমন কেউ নেই যে জানে না। 

Free Fire গেমটি ২০১৭ সালে আনুষ্ঠানিকভাবে অ্যান্ড্রয়েড এবং আইফোনের জন্য ৩০ তারিখ ২০১৭ সালে রিলিজ করা হয়েছিল। সর্বপ্রথম গেমটি ফ্রি ফায়ার ব্যাটলগ্রাউন্ডস নামে পরিচিত ছিল। তবে বর্তমানে গেমটি ফ্রি ফায়ার নামে সকলেই চিনে। এই গেমটির game play বলতে অনেকটা যুদ্ধ গেম এর মত। এখানে গেমে একটি ম্যাপ থাকে যেখানে খেলোয়াড়দের ম্যাপের যে কোন স্থানে নামিয়ে দেওয়া হয়। 
এরপর ম্যাপের বিভিন্ন স্থানে বিভিন্ন ধরনের অস্ত্র , গাড়ি বা সরঞ্জাম থাকে সেগুলি কালেক্ট করে লড়াই করে অর্থাৎ একে অপরের সাথে যুদ্ধ করে শেষ পর্যন্ত বেঁচে থাকতে হয়। সর্বশেষে যে দল বা যে প্লেয়ার টিকে থাকবে সেই এই গেমটিতে বিজয় লাভ করে। তাহলে বুঝতে পারলেন ফ্রী ফায়ার গেমটি অনেকটা যুদ্ধের গেমের মত। এই গেমটি গ্যারেনা প্রতিষ্ঠানটি প্রকাশ করেছে। 

ফ্রি ফায়ার গেমটি দ্রুত জনপ্রিয়তা লাভ করেছে, বিশেষ করে দক্ষিণ-পূর্ব এশিয়া, দক্ষিণ আমেরিকা এবং ভারতের মতো অঞ্চলে। এর কারণ হলো গেমটির অপটিমাইজেশন। এটি কম RAM এর মোবাইলেও সাপোর্ট করে এবং সকল স্মার্টফোনে প্রায় খেলা যায়। গেমটির ডেভেলপাররা গেমপ্লেকে আরও উন্নতি করতে, নতুন অস্ত্র, অক্ষর এবং গেমের মোড পরিবর্তন করার জন্য নিয়মিত আপডেট প্রকাশ করে থাকে। 
এই আপডেটগুলি প্লেয়ারের এক্সপেরিয়েন্স এবং খেলার মানসিকতা ধরে রাখতে অবদান রাখে। বর্তমানে এই গেমটি খেলে অনেক ইউটিউবার প্রচুর টাকা ইনকাম করছে। আবার বিশেষ করে এই গেমটি এখন টুর্নামেন্ট আয়োজন করেছে যেখানে থাকছে বড় মানের প্রাইজ মানি।ফ্রি ফায়ার ওয়ার্ল্ড সিরিজ (FFWS) খেলার অন্যতম প্রধান আন্তর্জাতিক টুর্নামেন্ট যা কিনা প্রতি বছর আয়োজন করা হয়। জানা গেছে ফ্রী ফায়ার গেমটি সবচেয়ে বেশি ডাউনলোডকৃত গেম এবং গেমটি সবচেয়ে বেশিবার খেলা হয়েছে। 

এই গেমটি সবার শীর্ষে গেমের মধ্যে জায়গা দখল করেছে। তবে আপনারা যারা ফ্রি ফায়ার গেমটি ডাউনলোড করতে পারছেন না তাদের জন্য আমরা একটু পরে বিস্তারিত আলোচনা করব। ফ্রি ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন এই সমস্যাটিতে আপনারা অনেকেই পড়ে থাকেন , তবে এ সমস্যার সমাধান খুঁজে পান না। তাদের জন্যই আমরা আজকের পোস্টটিতে ফ্রি ফায়ার ডাউনলোড করার নিয়ম ও ফ্রি ফায়ার কেন ডাউনলোড হয় না এ সম্পর্কে জানার চেষ্টা করব।

ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন

আপনারা হয়তো ফ্রি ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন এই বিষয়টি জানার জন্যই এতক্ষণ অপেক্ষা করেছেন। তবে চিন্তিত হওয়ার কোন কারণ নেই আজকের এই অংশে ফ্রী ফায়ার ডাউনলোড না হওয়ার কারণগুলো আলোচনা করব। চলুন এবার ফ্রী ফায়ার ডাউনলোড কেন হচ্ছে না এ সম্পর্কে জেনে আসি।
  • ফ্রি ফায়ার গেম ডাউনলোড না হওয়ার কারণ হলো আপনার মোবাইল ফোনে বা স্মার্টফোনে স্টোরেজ কম রয়েছে অর্থাৎ মোবাইল ফোনের স্টোরেজ ফুল হয়ে গেলে অথবা স্টোরেজ কম ফাঁকা থাকার কারণে ফ্রি ফায়ার ডাউনলোড করা যায় না।
  • আপনি যে ডিভাইসটি ব্যবহার করে ফ্রী ফায়ার ডাউনলোড করতে চাচ্ছেন , সেই ডিভাইসটিতে নেটওয়ার্ক কানেকশন ঠিক না থাকার কারণে ডাউনলোড করতে পারবেন না। এজন্য অবশ্যই মোবাইল ফোনের ইন্টারনেট কানেকশন ও ওয়াইফাই সংযোগ ঠিক আছে কিনা পরীক্ষা করে দেখুন।
  • আপনার মোবাইল ফোনে যদি google play store update না থাকে তাহলে ফ্রি ফায়ার ডাউনলোড করতে পারবেন না। তাই গুগল প্লে স্টোর প্রতিনিয়ত আপডেট রাখুন।
  • তাছাড়াও গুগল প্লে স্টোরে জিমেইল একাউন্ট লগইন না থাকলে ফ্রী ফায়ার সহ যেকোনো ধরনের অ্যাপস ডাউনলোড করতে পারবেন না। তাই একটি বৈধ gmail দিয়ে গুগল প্লে স্টোর লগইন করুন।
  • আবার অনেক সময়ই মোবাইল ফোনের ব্যাটারি সেভার বা অপটিমাইজেশন অন করে রাখলে ফ্রি ফায়ার ডাউনলোড করা যায় না। কারণ ব্যাটারি অপটিমাইজেশন সকল অ্যাপসগুলোকে ব্যাকগ্রাউন্ডে চলতে বাধা প্রদান করে। যার ফলে ফ্রি ফায়ার গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যায় না।
  • এছাড়াও আমাদের মধ্যে অনেকে আছেন যারা বিভিন্ন ধরনের থার্ড পার্টি vpn ব্যবহার করে থাকেন যার ফলে এই গেমটি ডাউনলোড হয় না।
  • আপনার স্মার্টফোনের RAM এর স্বল্পতার কারণে ফ্রি ফায়ার ডাউনলোড করতে পারবেন না। মোবাইল ফোনে যদি RAM কম থাকে তখন free fire ডাউনলোড করতে সমস্যা হয়।
  • স্মার্ট ফোনে যদি গুগল প্লে স্টোর থেকে অ্যাপস ডাউনলোড করার পারমিশন অফ করা থাকে তখন free download করা যায় না। প্রায় বিভিন্ন কারণে মোবাইলে ভুলবশত অনেক সময় এই সেটিংস অন হয়ে যায়।
  • আপনার ব্যবহৃত স্মার্টফোনের প্রসেসর এর কার্যক্ষমতা কম থাকলে ফ্রি ফায়ার ডাউনলোড হতে চায় না।
  • তাছাড়াও আপনার মোবাইল ফোনটি যদি পুরাতন সফটওয়্যার ভার্সনের হয়ে থাকে তখন free fire গেমটি ডাউনলোড করা যায় না। এজন্য প্রতিনিয়ত মোবাইল ফোনের সফটওয়্যার আপডেট রাখুন।
  • স্মার্টফোনের এন্ড্রয়েড ভার্সন কম থাকলে অর্থাৎ পুরাতন এন্ড্রয়েড ভার্সন থাকলে সিস্টেম সাপোর্ট না করার কারণে ফ্রী ফায়ার ডাউনলোড হয় না।
  • আবার অনেক সময় গুগল প্লে স্টোর অ্যাপ্লিকেশনটিতে ক্যাশ ফাইল জমা হয়ে যায় যার ফলে বিভিন্ন app সহ ফ্রী ফায়ার ডাউনলোড করা যায় না। সে ক্ষেত্রে ক্যাশ ফাইলগুলো ক্লিয়ার করতে হবে।
  • এছাড়াও আনঅফিশিয়াল থার্ড পার্টি কোন ওয়েবসাইট থেকে ফ্রি ফায়ার ডাউনলোড করলে সেটি মোবাইল ফোনে ইন্সটল হতে চায় না।
  • আপনার ব্যবহৃত স্মার্টফোনের অপারেটিং সিস্টেম আপডেট না থাকার কারণে ফ্রি ফায়ার ডাউনলোড করা যায় না।
তাহলে আশা করছি আপনারা এতক্ষণে ফ্রি ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন এ সম্পর্কে বিস্তারিত জেনে গেলেন। এখন ফ্রী ফায়ার ডাউনলোড করার নিয়ম আলোচনা করব।

ফ্রী ফায়ার ডাউনলোড করার নিয়ম | ফ্রী ফায়ার ডাউনলোড করব কিভাবে

আপনারা হয়তো এতক্ষণে ফ্রি ফায়ার ডাউনলোড না হওয়ার কারণগুলো বিস্তারিত জানতে পেরেছেন। তবে আপনারা কিভাবে ফ্রি ফায়ার গেমটি ডাউনলোড করতে পারবেন তার নিয়ম আলোচনা করব। ফ্রী ফায়ার গেমটি ডাউনলোড করতে চাইলে কিছু নিয়ম মেনে ডাউনলোড করতে হবে। চলুন কথা না বাড়িয়ে ফ্রী ফায়ার ডাউনলোড করার নিয়ম জেনে নেই।
  • প্রথমে আপনার স্মার্টফোনে থাকা গুগল প্লে স্টোর অ্যাপ্লিকেশনটি gmail দিয়ে সাইনআপ করে নিতে হবে। অবশ্যই জিমেইলটি বৈধ হতে হবে। আর যদি আগে থেকেই সাইন আপ করা থাকে , তাহলে পুনরায় জিমেইল দিয়ে সাইন আপ করার প্রয়োজন নেই।
  • এখন আপনি গুগল প্লে স্টোর এপ্লিকেশনটি ওপেন করবেন। গুগল প্লে স্টোর ওপেন করার পর সার্চ বার এ গিয়ে Free fire লিখে সার্চ করবেন। এবার আপনার সামনে ফ্রী ফায়ার গেমটি চলে আসবে।
  • এবার ফ্রী ফায়ার গেমটির আইকনের পাশে ডাউনলোড বা ইনস্টল অপশন দেখতে পাবেন। ডাউনলোড অপশন থাকলে সেটিতে ক্লিক করুন।
  • আপনার নেটওয়ার্ক ঠিকঠাক থাকলে কিছুক্ষণ পর দেখবেন ফ্রী ফায়ার গেমটি ডাউনলোড হয়ে গেছে।
  • আপনাকে অবশ্যই ফ্রী ফায়ার গেমটি ডাউনলোড করার জন্য অফিশিয়াল ওয়েবসাইট অথবা গুগল প্লে স্টোর ব্যবহার করতে হবে।
  • তাছাড়াও আপনার ডিভাইসে দ্রুত গতি সম্পন্ন ইন্টারনেট কানেকশন থাকতে হবে। তবে আপনারা ওয়াইফাই ব্যবহার করতে পারেন , ওয়াইফাই দ্রুত ডাউনলোড হয় এবং কোনরকম ঝামেলা হয় না।
  • আপনার ডিভাইসে যদি স্টোরেজ ফাঁকা না থাকে তাহলে সে ক্ষেত্রে স্টোরেজ খালি করে ফ্রী ফায়ার ডাউনলোড করুন।
  • স্মার্টফোনের মেমোরি বা RAM এর জায়গা খালি রাখুন। স্মার্টফোন থেকে অবয়োজনে অ্যাপস গুলো আনইন্সটল করে দিন।
  • আপনার মোবাইল ফোনের গুগল প্লে স্টোর সবসময় আপডেট রাখার চেষ্টা করুন। google play আপডেট না থাকলে আপডেট করে নিন।
  • তাছাড়া গুগল প্লে স্টোরে অনেক সময় ক্যাশ ফাইল জমা হয় সেজন্য মোবাইল ফোনের সেটিংস থেকে গুগল প্লে স্টোর খুজে বের করে ক্যাশ ফাইল ক্লিয়ার করুন।
  • মোবাইল ফোন অপারেটিং সিস্টেম আপডেট রাখার চেষ্টা করুন। কারণ ফ্রি ফায়ার গেমটি উন্নত মানের অপারেটিং সিস্টেম মোবাইল ফোনে সাপোর্ট করে।
  • স্মার্টফোনটি যদি স্লো হয়ে যায় সেজন্য রিফ্রেশ বা ফাস্ট করতে অপ্রয়োজনীয় ফাইল ডিলিট করুন এবং মাঝে মাঝে স্মার্টফোনটি রিস্টার্ট করুন অর্থাৎ মোবাইল ফোন অফ করে পুনরায় অন করা।
  • তাছাড়াও ফ্রী ফায়ার ডাউনলোড করার জন্য মিনিমাম রিকোয়ারমেন্ট প্রসেসরযুক্ত মোবাইল ফোন ব্যবহার করতে হবে অর্থাৎ মোবাইল ফোনটির প্রসেসর ভালো হতে হবে।
  • ফ্রি ফায়ার ডাউনলোড করার সময় কোনরকম থার্ড পার্টি vpn ব্যবহার করবেন না। থার্ড পার্টি ভিপিএন গুলো অনেক সময় ডাউনলোড করতে দেয় না।
  • আর আপনার ডিভাইসের পারফরমেন্স উন্নত করতে স্টোরেজ ফাঁকা রাখবেন এবং ram খালি রাখার চেষ্টা করবেন তাহলে ফ্রি ফায়ার গেম ভালো চলবে।
আপনারা তাহলে ফ্রি ফায়ার গেম ডাউনলোড করার নিয়ম ও কিভাবে ফ্রী ফায়ার ডাউনলোড করবেন সে সম্পর্কে জেনে গেলেন। উক্ত নিয়মগুলো অনুসরণ করে ফ্রী ফায়ার ডাউনলোড করুন। তাহলে আপনার ফোনে ফ্রী ফায়ার গেমটি ডাউনলোড হয়ে যাবে। আর যদি ডাউনলোড না হয় তাহলে আমাদের পোস্টের কমেন্ট বক্সে জানান সমস্যার সমাধান করে দেয়ার চেষ্টা করব।

ফ্রী ফায়ার চালু হচ্ছে না কেন

প্রিয় বন্ধুরা আপনারা হয়তো উপরের নিয়ম অনুযায়ী ফ্রি ফায়ার ডাউনলোড করে ফেলেছেন , কিন্তু ফ্রি ফায়ার গেমটি চালু হচ্ছে না। এজন্যই আপনারা ফ্রি ফায়ার চালু হচ্ছে না কেন এটি লিখে সার্চ করে আজকের পোস্টটিতে এসেছেন। এই গেমটি মোবাইল ফোনে ডাউনলোড করা হয়ে গেলেও বিভিন্ন কারণে গেমটি চালু অথবা ওপেন হতে চায় না। ফ্রী ফায়ার গেমটি চালু না হওয়ার অন্যতম কারণ হলো আপনার ব্যবহৃত ডিভাইসে স্টোরেজ ফাঁকা না থাকা। 

আপনার মোবাইলে যদি স্টোরেজ ফাঁকা না থাকে তখন ফ্রী ফায়ার ওপেন হয় না। তাছাড়াও নেটওয়ার্ক কানেকশন ঠিক না থাকলে ফ্রী ফায়ার চালু হয় না। আবার দেখা গেছে ডিভাইসের ব্যাটারি অপটিমাইজেশন বা ব্যাটারি সেভার অন রাখলে গেমটি চালু করা যায় না। দেখা গেছে ভিপিএন ব্যবহার করার ফলে ও গেমটি অন করা যায় না। এজন্য যেকোন ভিপিএন ব্যবহার করা থেকে বিরত থাকুন। ফ্রী ফায়ার গেমটির সকল ধরনের পারমিশন না দেওয়া থাকলে গেমটি চালু হয় না। 
ফ্রী ফায়ার ডাউনলোড হচ্ছে না কেন - ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড
এছাড়াও স্মার্টফোনের অপারেটিং সিস্টেম পুরাতন ভার্সনে হয়ে থাকলে গেমটি ওপেন করতে পারে না এবং বারবার বের করে দেয়। ফ্রি ফায়ার গেম চালু করার সময় যদি ব্যাকগ্রাউন্ডে অতিরিক্ত অ্যাপ চলমান থাকে তখন গেমটি ওপেন হতে পারে না। আশা করছি বুঝতে পেরে গেছেন কেন ফ্রী ফায়ার চালু করা যায় না। উক্ত সমস্যাগুলো সমাধান করে ফ্রি ফায়ার অন করুন দেখবেন গেম ওপেন হবে।

ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড | ফ্রী ফায়ার ডাউনলোড

আপনার যদি ফ্রী ফায়ার ডাউনলোড করতে চান তাহলে গুগল প্লে স্টোর ব্যবহার করার মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। ফ্রী ফায়ার গেমটির উন্নত আরেকটি ভার্সন রয়েছে সেটি হল ফ্রী ফায়ার ম্যাক্স। এই ভার্সনটি সাধারণত সহজে ডাউনলোড করা যায় না এবং সকল ধরনের কম শক্তিশালী ডিভাইসে সাপোর্ট করে না। কারণ ফ্রি ফায়ার ম্যাক্স এই ভার্সনের গেমটি হাই কোয়ালিটির এইচডি গ্রাফিক্স ভার্সন। 

আপনারা তো চাইলে গুগল প্লে স্টোর থেকে ফ্রি ফায়ার ডাউনলোড করতে পারবেন তবে ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করা যায় না। ফ্রী ফায়ার ম্যাক্স গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার জন্য কিছু নিয়ম মেনে চলতে হবে। ফ্রি ফায়ার ম্যাক্স গেমটি যেহেতু গুগল প্লে স্টোরে খুঁজে পাওয়া যায় না এজন্য ভিপিএন ব্যবহার করতে হবে। প্রথমে আপনারা একটি ভাল মানের ভিপিএন আপনার ডিভাইসে ইনস্টল করবেন। 

এরপর ভিপিএনটি ওপেন করে সিঙ্গাপুর অথবা ইন্ডিয়া সার্ভার কানেক্ট করবেন। ভিপিএন কানেকশন সফল হয়ে গেলে , তারপর মোবাইল ফোনে সেটিংসে যাবেন এবং google play store অ্যাপসটি ক্লিয়ার ডাটা করবেন। এরপর google play store অ্যাপ ওপেন করুন এবং সার্চবারে গিয়ে Free Fire Max লিখে সার্চ করুন। এবার আপনার সামনে ফ্রী ফায়ার ম্যাক্স গেমটি চলে আসবে তখন ডাউনলোড বাটনে ক্লিক করে ইন্সটল করে নিন। 

তাহলে আপনারা ফ্রী ফায়ার ম্যাক্স গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারলেন। তাছাড়াও আপনারা চাইলে ওয়েবসাইট থেকেও ফ্রী ফায়ার ম্যাক্স ডাউনলোড করতে পারেন। এর জন্য আপনার মোবাইল ফোনের chrome ব্রাউজারে গিয়ে Apkpure লিখে সার্চ করুন। তখন আপনার সামনে প্রথম Apkpure নামে যে ওয়েবসাইটটি আসবে সেটিতে ক্লিক করুন এবং ওয়েবসাইটে প্রবেশ করার পর ফ্রি ফায়ার ম্যাক্স লিখে সার্চ করুন দেখবেন আপনার সামনে ডাউনলোড অপশন চলে আসবে। 
সেখান থেকে ডাউনলোড করে গেমটি মোবাইল ফোনে ইনস্টল করতে পারবেন। তবে অনেক সময়ই কিছু কিছু ডিভাইসের ক্ষেত্রে ফ্রি ফায়ার ম্যাক্স ভার্সন সাপোর্ট করে না। সেক্ষেত্রে আপনারা শুধু ফ্রি ফায়ার ভার্সনটি ডাউনলোড করতে পারেন।

ফ্রী ফায়ার গেম ডাউনলোড অনলাইন করার নিয়ম

আপনারা হয়তো ফ্রি ফায়ার গেমটি সরাসরি অনলাইন থেকে ডাউনলোড করতে চাচ্ছেন। সে ক্ষেত্রে আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন। ফ্রি ফায়ার গেমটি অনলাইনে আপনারা দুই ভাবে ডাউনলোড করতে পারবেন। প্রথমত গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন এবং দ্বিতীয়ত (Apkpure) ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। 

আপনারা হয়তো জানেন গুগল প্লে স্টোরে গিয়ে ফ্রি ফায়ার লিখে সার্চ করলেই সরাসরি গেমটি চলে আসে তখন ডাউনলোড বাটনে ক্লিক করে ইন্সটল করা যায়। আর যদি ওয়েবসাইটে যান তাহলে ওয়েবসাইটে প্রবেশ করে ফ্রি ফায়ার লিখে সার্চ করুন এবং ডাউনলোড অপশন আসলে ডাউনলোড করে নিন। এভাবে আপনারা দুটি পদ্ধতিতে অনলাইন থেকে সরাসরি ফ্রি ফায়ার গেম ডাউনলোড করতে পারবেন।

মন্তব্য

প্রিয় গেমার ভাইয়েরা আপনারা এতক্ষণে ফ্রি ফায়ার গেম ডাউনলোড হচ্ছে না কেন এ সম্পর্কে বিস্তার জানতে পেরেছেন। তাছাড়াও ফ্রি ফায়ার গেমের ইতিহাস ও ফ্রী ফায়ার গেম ডাউনলোড করার নিয়ম সম্পর্কে জানতে পারলেন। আশা করছি আপনারা এখন ফ্রী ফায়ার গেমটি ডাউনলোড করতে পেরেছেন। আপনার পরিচিতদের ফ্রী ফায়ার গেম ডাউনলোড সম্পর্কে জানাতে পোস্টটি শেয়ার করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url